Asianet News BanglaAsianet News Bangla

মাদক কাণ্ডে নয়া মোড় 'ড্রাগ খুঁজে পাওয়ার সঙ্গে আরিয়ানের কোনো যোগাযোগ নেই' চাঞ্চল্যকর দাবি আইনজীবীর

পর্যাপ্ত প্রমাণ না মেলা সত্ত্বেও আদালতে আরিয়ান খানের জামিনের বিরোধিতায় এনসিবি। এবার মাদক কান্ডে নয়া মোড় আনলেন আরিয়ান খানের আইনজীবী অমিত দেশাই। 
 

Aryan khan is no way linked to drug recovery said by the lawyer of Aryan khan
Author
Kolkata, First Published Oct 13, 2021, 5:25 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

গত ২ অক্টোবর রাতে মুম্বইয়ে বিলাসবহুল জাহাজে রেভ পার্টি (Rave Party) চলার খবর পান এনসিবি আধিকারিকরা। সেই অনুযায়ী জাহাজে হানা চালায় এনসিবি (NCB)। সেখান থেকেই শাহরুখ পুত্র আরিয়ান খানসহ (Aryan Khan) আটক করা হয় ৮ জনকে। ঘণ্টার পর ঘণ্টা জেরার পর গ্রেপ্তার করা হয় শাহরুখপুত্রকেও। বর্তমানে জেল হেফাজতে রয়েছেন তিনি। 

আরও পড়ুন- বিয়ে করবেনই না, এমনটা নয়, একবার ছেপেও গিয়েছিল সলমন খানের বিয়ের কার্ড, কিন্তু পাঁচ দিন আগেই বিপত্তি

ছেলের গ্রেপ্তারির খবরে স্বভাবতই উদ্বিগ্ন হয়ে পড়েন শাহরুখ (Shah Rukh Khan) ও গৌরী। গ্রেপ্তারির দিন ঘণ্টায় ঘণ্টায় এনসিবি আধিকারিকদের সঙ্গে যোগাযোগও রাখেন শাহরুখ। আইনজীবী সতীশ মানসিন্ডেকে নিযুক্ত করেন তিনি। তবে হাজারো চেষ্টার পরও আরিয়ানকে জামিন দিতে ব্যর্থ সতীশ মানসিন্ডে। 

আরও পড়ুন- মৌনি রায়ের রূপ যেন ছলকে পড়ছে, কোন রহস্যে নিজেকে যৌবন ধরে রাখেন তিনি

সূত্রের খবর, তাতে কার্যত ক্ষুব্ধ কিং খান। তাই আরিয়ানের আইনজীবী বদল করেছেন তিনি। অমিত দেশাইকে নিয়োগ করা হয়েছে। গত ১১ অক্টোবর তিনি আরিয়ানের জন্য আদালতে গিয়ে জামিনের আরজি দাখিল করেন। তিনি বলেন, জামিনের আবেদন তদন্তের উপর নির্ভর করে না। এনসিবি (NCB) তদন্ত করতেই পারে। তবে প্রশাসনিক কারণে কোনও মুক্তি আটাকাতে পারে না। এনসিবির দাবি আন্তর্জাতিক মাদকচক্রের সঙ্গে যোগ রয়েছে আরিয়ান খান এবং এই মামলায় গ্রেফতার অপর অভিযুক্তদের। ইতিমধ্যেই আরিয়ানের হোয়াটসঅ্যাপ চ্যাট ঘেঁটে উপযুক্ত তথ্য-প্রমাণ হাতে এসেছে তাঁদের, জানিয়েছে এনসিবি।

আরও পড়ুন- নিশানায় শাহরুখ খান, এক দশক আগেও বলিউডের বাদশাকে সমস্যায় ফেলেছিলেন সমীর ওয়াংখেড়ে

প্রসঙ্গত উল্লেখ্য, আরিয়ানের থেকে কোনোরকম মাদক উদ্ধার করতে পারেন নি এনসিবি। এবার আদালতে চাচল্যকর দাবি তুললেন আরিয়ানের বর্তমান আইনজীবী অমিত দেশাই।  তাঁর মতে, মাদক উদ্ধারের সঙ্গে আরিয়ানের কোনো যোগাযোগই নেই। সেদিন সকলকে জাহাজের ভিতর থেকে গ্রেপ্তার করা হয় নি।  কাউকে কাউকে বাইরে থেকেও গ্রেপ্তার করা হয়েছিল। তবে এখানে দুটো বিষয়কে এক করে দেখানো হচ্ছে। সলমন খানের (Salman Khan) হিট অ্যান্ড রান মামলার আইনজীবী ছিলেন অমিত দেশাই (Amit Desai)। তাঁর তত্ত্বাবধানেই ২০১৫ সালের মে মাসে জামিনে মুক্তি পান ভাইজান। এবারের শাহরুখ পুত্রকে ছাড়াতে পারেন কি না অমিত দেশাই সেদিকেই তাকিয়ে বি টাউন। 
 

Follow Us:
Download App:
  • android
  • ios