শরতে নয়, শীতে আসছে, 'অসুর'।  জিতজ ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড প্রযোজিত ছবি অসুর আসছে তার নিজের নিয়মে, মানে এই ছবির মুক্তি শীতে। পাভেল পরিচালিত অসুর ছবি নিয়ে বহুদিন ধরেই কানাঘুষো চলছিল। জিতের প্রযোজনায় এই ছবিতে কাদের জুটি হিসেবে দেখা যাবে, তাহলে কী নিজের ছবিতে নিজেই হিরো হতে চলেছেন জিত, এরকম বহু প্রশ্ন যখন উঁকি দিচ্ছিল, ঠিক তখনই শোনা যায় আবিরের নাম, সঙ্গে অভিনেত্রী হিসেবে নাম উঠে আসে নুসরতেরও। 

বিভিন্ন সংবাদ সূত্রে জানা গিয়েছে, কয়েক মাসে আগেই পার্পেল মুভি টাউনে ছবির শ্যুটিং হয়, চলে পোস্ট প্রোডাকশনের কাজও। আর সেই ছবিরই ফার্স্ট লুক প্রকাশ্যে আসার কথা ছিল আজই। আর নির্ধারিত সময়েই সোশ্যাল মিডিয়ায় আত্মপ্রকাশ করল ছবির ফার্স্ট লুক। এই টিজার পোস্টারে দেবী দুর্গার সামনে ধুনুচি হাতে এক ব্যক্তিকে আরাধনায় ব্যস্ত থাকতে দেখা গেলেও, সেখানেও খুব কৌশলে আড়াল করে রাখা হয়েছে তার মুখ। 

আরও পড়ুন- শিশুশিল্পী দিয়ে শুরু এখন তিনি টলিউডের প্রতিভাময়ী অভিনেত্রী সুরঙ্গনা

উল্লেখ্য, রসগোল্লা, বাচ্চা শ্বশুর এই দুই ছবির পর একেবারে অন্যধরণের একটি বিষয় নিয়ে কাজ করছেন পাভেল, এবং টিজার পোস্টারই বলে দিচ্ছে ভিন্ন স্বাদের একটি ছবি উপহার পেতে চলেছেন দর্শকেরা। তবে পুজোতে এই ছবি মুক্তি পেতে পারে এমনটা জানা গেলেও, বাস্তবে তা ঘটছে না। শরতের পরিবর্তে অসুর হাজির হবেন শীতে। আর এই বিষয়টিতেই আরও জোর দিয়ে ফার্স্ট লুকে এই কথাটিও রাখা হয়েছে ক্যাপশন হিসেবে। শোনা যাচ্ছে প্রখ্যাত ভাস্কর রামকিঙ্কর বেইজকে উৎসর্গ করে তৈরি এই ছবি।

কিন্তু অসময়ে অসুর হাজির হলে তাকে বধ করবেন কে, নায়ক না নায়িকা। নাকি এই অসুরই আসলে ছবির সবটুকু। এসব হাজার এক প্রশ্ন মনে ঘুরপাক খেলেও আপাতত একটু ধৈর্য্য ধরতেই হবে। কারণ শরত নয়, আপনার যাবতীয় প্রশ্নের উত্তর দিতে শীতকালেই আসছে 'অসুর'।