'অন্ধাধুন' থেকে 'বধাই হো' আয়ুষ্মানের দুটি ছবিই জাতীয় পুরস্কারের তালিকায়। তাঁর জাতীয় পুরষ্কারের খবরে উচ্ছ্বাসে ফেটে পড়েছে ভক্তবৃন্দরা। অভিনয়ের পাশাপাশি বিজ্ঞাপনেও প্রায়ই দেখতে পাওয়া যায় জনপ্রিয় এই অভিনেতাকে। তবে আয়ুষ্মান খুরানা বিজ্ঞাপনে মুখ দেখানোর জন্য কত টাকা দাবি করলেন জানেন? শুধুমাত্র একটি বিজ্ঞাপনের জন্য তিনি চেয়েছেন ৩.৫ কোটি টাকা।

আর পড়ুন নীল বিকিনিতে সি বিচে মোহময়ী রকুল, শেয়ার করলেন ছবি

এক রিপোর্ট অনুযায়ী, একটি বিজ্ঞাপন সংস্থা আয়ুষ্মানের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ার ইচ্ছে প্রকাশ করেন। ওই বিজ্ঞাপনের জন্য আয়ুষ্মান দাবি করেন ৩.৫ কোটি টাকা। বিজ্ঞাপন সংস্থাটি রাজি হয়ে যায় অভিনেতার এই প্রস্তাবে। সঙ্গে সঙ্গেই ৩.৫ কোটি টাকার চেক দিয়ে চুক্তিপত্রে সই করিয়ে নেন আয়ুষ্মানকে। শোনা গিয়েছে মালাবার হিলসের বাংলোতে এই বিজ্ঞাপনের শ্যুট করবেন অভিনেতা। আগে বিজ্ঞাপনের জন্য ৯০ লক্ষ থেকে ১ কোটি টাকা পারিশ্রমিক ছিল আয়ুষ্মানের, বলাই বাহুল্য জাতীয় পুরস্কারের খুশিতে এই টাকার অঙ্কটা স্বাভাবিকভাবেই বৃদ্ধি পেয়েছে। 

প্রসঙ্গত ১৩-ই সেপেটম্বর আয়ুষ্মান খুরানা অভিনীত একটি নতুন ছবি মুক্তি পাবে। ছবির নাম 'ড্রিম গার্ল'। ছবিতে তাঁর বিপরীতে রয়েছেন নুসরত ভারুচা। ছবির ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের নজর কেড়েছে। অভিনেতার শাড়ি পরা এই লুক বেশ ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বলা যেতেই পারে সব মিলিয়ে আয়ুষ্মানের সময়টা বেশ ভালোই যাচ্ছে।