করবা চৌথ উপলক্ষে ১৭ অক্টোবর সেলেবরাও মেতে ছিলেন পুজো পার্বণে। এদিন আবহাওয়াও ছিল ভাল, ফলে সন্ধে চাঁদের দেখা মিলতে না মিলতেই খুশির আমেজ প্রতিটি পরিবারে। সেই আনন্দে সামিল হয়েছিল বচ্চন পরিবারও। সকলে মিলেই পালন করা হল করবা চৌথ-এর ব্রত।

ঐশ্বর্য রাই বচ্চনও এদিন ধরা দিলেন একই ফ্রেমে। সঙ্গে ছিল তাঁর পরিবারের সকলেই। মা-শাশুড়ি মা দুজনের সঙ্গেই ঐশ্বর্য মেতে উঠলেন করবা চৌথ-এ। পাশে ছিল ছোট্ট আরাধ্যা। করবা চৌথ উপলক্ষে এদিন বিশাল আয়োজন করা হয় বচ্চন পরিবারে। সন্ধে থেকেই পরিজনদের সমাবেশ ঘটতে থাকে। শুরু হয় পুজো। তারই মাঝে একটি ছবি তুলে সকলের সঙ্গে শেয়ার করে নিলেন ঐশ্বর্য রাই। 

এদিন তাঁদের বাড়িতেই ব্রত ভাঙলেন সোনালি বেন্দ্রে। ছবিতে তিনিও ধরা দিয়েছিলেন। উপস্থিত ছিলেন শ্বেতাও। সকলে মিলে এই দিন সন্ধে যে জমিয়ে উপভোগ করলেন তা আর বলার অপেক্ষা রাখে না। কেবল বচ্চন পরিবারই নয়, বলিউডের একাধিক পরিবার ও জুটি এদিন সামিল হয়েছিলেন করবা চৌথ-এর অনুষ্ঠানে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

✨🌝💕🤗✨

A post shared by AishwaryaRaiBachchan (@aishwaryaraibachchan_arb) on Oct 17, 2019 at 9:28pm PDT

 

যদিও বচ্চন পরিবারে এ আনন্দের মাঝেও ছিল শোকের ছায়া। মঙ্গলবার রাত থেকে হাসপাতালে ভর্তি হন অমিতাভ বচ্চন। তাই রীতিমেনে করবা চৌথ পালন করা হলেও কোথাও যেন ছিল বেদনা সুর। ফ্রেমে মুখে হাসি ধরে রাখার চেষ্টা করলেও উদ্বেগেই কাটছে বর্তমানে বচ্চন পরিবারের দিন।