রোজ সকালে একই জিনিস নিয়ে অশান্তি, সহ্য করতে না পেরে প্রকাশ্যেই মারপিট শুরু যশ-নুসরতের

| Dec 07 2022, 02:37 PM IST

nusrat jahan

সংক্ষিপ্ত

নুসরতের প্রেম নিয়ে হামেশাই চর্চা চলে। শুধু প্রেম নয়, আর পাঁচজন স্বামী-স্ত্রীর মতো ঝামেলা করেন তারকা যুগল। প্রতিদিন সকালেই তাদের মধ্যে ঝামেলা লেগেই থাকে। তবে এবার একটু বাড়াবাড়ি করে ফেললেন দুজনেই। প্রকাশ্যে মারামারিও করতে শুরু করে দিলেন যশ ও নুসরত।

টলিপাড়ার টক অফ দ্য টাউন হলেন নুসরত জাহান ও যশ দাশগুপ্তকে নিয়ে চর্চা লেগেই রয়েছে নেটদুনিয়ায়। একে অপরের সঙ্গে প্রকাশ্যেই যেমন ভালবাসা ভরিয়ে দেন তেমনই আবার অশান্তি করতে পিছপা হন না। নুসরতের প্রেম নিয়ে হামেশাই চর্চা চলে সোশ্যাল মিডিয়ায়। শুধু প্রেম নয়, আর পাঁচজন স্বামী-স্ত্রীর মতো ঝামেলা করেন তারকা যুগল। প্রতিদিন সকালেই নাকি তাদের মধ্যে ঝামেলা লেগেই থাকে। তবে এবার একটু বাড়াবাড়ি করে ফেললেন দুজনেই। প্রকাশ্যে মারামারিও করতে শুরু করে দিলেন যশ ও নুসরত।

সম্প্রতি ইনস্টাগ্রামে একটি রিল ভিডিও শেয়ার করেছেন যশ ও নুসরত। সেখানেই তাদের অশান্তির কারণ উঠে এসেছে। টলিপাড়ার লাভবার্ডস যশ ও নুসরতের সম্পর্কের মধ্যে কাঁটা হয়ে দাঁড়িয়েছে কফির কাপ। কারণ দুজনেই আদ্যোপান্ত কফি প্রেমী। কফির কাপে চুমুক না দিয়ে সকালটা শুরু হয় না কারোরই। এবং সেই কফির কাপ নিয়ে শুরু হয় ঝগড়া। কফির কাপ কেউ কাউকে একচুলও দিতে রাজি নন। আর একটা কাপ নিয়েই শুরু হয়েছে টানাটানি। ভিডিওতে দেখা যাচ্ছে একটা কফির কাপকে কেন্দ্র করেই শুরু হয়েছে কোন্দল। ভিডিওতে লেখা- রোজ সকালটা এইভাবেই শুরু হয়। এবং ক্যাপশনে লেখা রয়েছে- আরও কফি।

Subscribe to get breaking news alerts

 

 

যশ ও নুসরতের এই কফি টানাটানির অশান্তির ভিডিও দেখে কমেন্টে ভরে গিয়েছে নেটদুনিয়া। কেউ কেউ যেমন নিজেদের সঙ্গে রিলেট করতে পেরেছেন আবার কেউ কেউ ন্যাকামি বলেও ট্রোলড করতেও ছাড়েননি। কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। আসলে বিতর্ককে তিনি যেভাবে বুড়ো আঙুল দেখাচ্ছেন, তা অনেকের কাছে হিংসার বিষয়।বিতর্ক যেন পিছু ছাড়ে না সাংসদ অভিনেত্রী নুসরত জাহানের। কোনও কিছু করেই হোক বা না করেই সংবাদের শিরোনামে থাকেন নুসরত জাহান। নীতি পুলিশদের চোখরাঙানিকে পাত্তা না দিয়ে তিনি বাঁচেন নিজের শর্তে। নিজেকে ভাল রাখার জন্য যা যা করা দরকার সবটা করতে রাজি নুসরত জাহান। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।