চিনতে পারছেন এই বৃদ্ধাকে, টলি ডিভার এমন রূপ দেখে চোখ কপালে ভক্তদের, মুহূর্তে ভাইরাল ছবি

| Dec 07 2022, 02:28 PM IST

Subhashree Ganguly
চিনতে পারছেন এই বৃদ্ধাকে, টলি ডিভার এমন রূপ দেখে চোখ কপালে ভক্তদের, মুহূর্তে ভাইরাল ছবি
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

রূপোলি পর্দায় শুভশ্রীর ধামাকাদার কামব্যাক দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। প্রথম দেখাতে চেনা দায়। দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘ইন্দুবালা ভাতের হোটেল’- নিয়ে বড়পর্দায় ফিরতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

বেশ অনেকদিনের দীর্ঘ একটা বিরতি। এসভিএফ-এর সঙ্গে দীর্ঘদিন বাদে কাজ করতে চলেছেন টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বলা যেতে পারে এটা তার সেকেন্ড ইনিংস। ছেলে-পরিবার সবকিছু সামলে নিয়ে বেশ কিছুদিন পর বড়পর্দায় ফিরলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। রূপোলি পর্দায় শুভশ্রীর ধামাকাদার কামব্যাক দেখে চোখ কপালে উঠেছে ভক্তদের। প্রথম দেখাতে চেনা দায়। দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘ইন্দুবালা ভাতের হোটেল’- নিয়ে বড়পর্দায় ফিরতে চলেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী এখন কমার্শিয়াল ছবির পাশাপাশি অন্য ধারার ছবিতেও অভিনয় করছেন। তার অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছু নেই। একের পর এক সুপারহিট ছবিতে তার অভিনয় প্রশংসিত হয়েছে। যেমন-'পরিণীতা', ‘হাবজি-গাবজি’, ‘বৌদি ক্যান্টিন’, প্রতিটি ছবিতেই তার অভিনয় প্রশংসা কুড়িয়েছে। কেরিয়ার এখন উর্ধ্বমুখী শুভশ্রীর। এমন মোক্ষম সময়েই ওটিটিতে ডেবিউ করলেন টলি নায়িকা। তবে সেক্সি ফিগার, কিংবা গ্ল্যামারাস চরিত্রে নয়, বরং এক বৃদ্ধার চরিত্রে দেখা গেল শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে। সাহসী ছবিতে অভিনয় করতে এবার দেখা যাবে অভিনেত্রীকে। শীঘ্রই ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পেতে চলেছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’। যেখানে ইন্দুবালার চরিত্রে দেখা যাবে শুভশ্রীকে। দেবালয় ভট্টাচার্য পরিচালিত ‘ইন্দুবালা ভাতের হোটেল’-ওয়েবসিরিজটি শীঘ্রই মুক্তি পেতে চলেছে।

Subscribe to get breaking news alerts

 

 

ইতিমধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় ইন্দুবালার প্রথম ঝলক শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দীর্ঘদিন বাদে বৃদ্ধার চরিত্রে এমন চমক দেখে চোখ সরাতে পারছেন না ভক্তরা। একটানা বিরতির পর এসভিএফ-এর সঙ্গে কাজ করতে চলেছেন শুভশ্রী। ইন্দুবালার চরিত্রে শুভশ্রীকে দেখার জন্য মুখিয়ে রয়েছে দর্শকরা। ডি গ্ল্যাম লুক ঝেড়ে ফেলে বৃদ্ধার চরিত্রে তাক লাগিয়ে দিয়েছেন টলি নায়িকা। সোশ্যাল মিডিয়ায় নিজের প্রথম লুক শেয়ার করে অভিনেত্রী মনে করিয়ে দিলেনস খুব শীঘ্রই আসছে ইন্দুবালা। টলি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় সর্বদাই নেটিজেনদের শিরোনামে থাকেন। কাজ নিয়ে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। একাধিক চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালবাসেন নায়িকা। বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ টলি অভিনেত্রী। টলিপাড়ার সেক্সিয়েস্ট শুভশ্রী যেন সর্বদাই যেন ফ্য়াশন গোল দিয়ে যাচ্ছেন। কখনও শাড়ি কিংবা কখনও ওয়েস্টার্ন, সব পোশাকেই একদম পারফেক্ট শুভশ্রী। প্রতিটি ছবিতেই ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। বিয়ের দু-বছরের মধ্যেই শুভশ্রীর কোল আলো করে এসেছে ইউভান। আপাতত স্বামী-সন্তান নিয়ে সুখী পরিবার শুভশ্রীর।

আরও পড়ুন-

'প্রেগন্যান্ট কিনা জানতামই না, শুটিং চলাকালীন রিপোর্ট পজিটিভ আসে', গর্ভাবস্থা নিয়ে মুখ খুললেন শুভশ্রী

আগের মতোই ফের এক ফ্রেমে মিমি-শুভশ্রী! নুসরতের ‘বোনুয়া’র ‘শুভ’ প্রত্যাবর্তন?

সন্তান-কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত, এখনও কি ইউভানের জন্য অপরাধ বোধে ভোগেন শুভশ্রী?