ব্রালেটে 'গ্ল্যামার ক্যুইন' স্বস্তিকা, বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের, ছবি ভাইরাল নেটদুনিয়ায়

| Feb 02 2023, 08:23 PM IST

Swastika Mukherjee
ব্রালেটে 'গ্ল্যামার ক্যুইন' স্বস্তিকা, বিভাজিকার খাঁজে চোখ আটকে ভক্তদের, ছবি ভাইরাল নেটদুনিয়ায়
Share this Article
  • FB
  • TW
  • Linkdin
  • Email

সংক্ষিপ্ত

শাড়ি পরে ভক্তদের মনে ধুকপুকানি বাড়িয়ে তুললেন স্বস্তিকা।বোল্ড লুক স্বস্তিকার থেকে চোখ সরাতে পারছেন না ভক্তরা। লাইক ও কমেন্টের সংখ্যা ও হু হু করে বেড়ে চলেছে।

বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। কালো ব্রালেটে বেরিয়ে আসছে বক্ষ বিভাজিকা। সেক্সি ক্লিভেজের নেশায় বুঁদ হয়েছেন সাইবারবাসী। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার এই লাস্যময়ী রূপ। শাড়িতেই নারী। আর বারেবারে যেন সেই শাড়িতেই বঙ্গনারীর বেশে নিজেকে সাজিয়ে তুলছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। শাড়ি পরে ভক্তদের মনে ধুকপুকানি বাড়িয়ে তুললেন স্বস্তিকা।বোল্ড লুক স্বস্তিকার থেকে চোখ সরাতে পারছেন না ভক্তরা। লাইক ও কমেন্টের সংখ্যা ও হু হু করে বেড়ে চলেছে।

বরাবরই সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালাতে সিদ্ধহস্ত স্বস্তিকা মুখোপাধ্যায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি হট ছবি শেয়ার করেছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। কালো রঙের ব্রালেট এবং নেটের শাড়িতে নিজেকে মেলে ধরেছেন নায়িকা। ব্রালেট ঠিকরে বেরোচ্ছে হট ক্লিভেজ। অভিনেত্রীর বক্ষ-বিভাজিকায় চোখ আটকে রয়েছে ভক্তদের। ছোট ছোট কাটা চুল, অপলক চোখের চাহনিতে পাগল করেছেন নায়িকা। গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। অভিনেত্রীর বিভাজিকার খাঁজে সকলের নজর আটকে রয়েছে। ছবি পোস্ট করতেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। লাভ থেকে আগুনের ইমোজিতে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

 

 

ছক ভাঙতে কতটা সিদ্ধহস্ত স্বস্তিকা, তা সকলেরই জানা, ফের তা হাতে কলমে প্রমাণ করে দিলেন টলিপাড়ার শ্রীমতী। সাহসী ছবি পোস্ট করে সৌন্দর্যের নয়া স্টেটমেন্ট দিলেন স্বস্তিকা। বরাবরই সাহসী অভিনেত্রীর তকমা রয়েছে তার,তবে এবার যেন অন্যরকম হট অবতারে নিজেকে মেলে ধরেছেন স্বস্তিকা। ঝড়ের গতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল স্বস্তিকার এই লাস্যময়ী রূপ। প্রতিবাদের ঝড় সবসময়েই উঠেছে তার গলায়। কোনও কিছু মুখ বুঝে সহ্য করা তার সহজাত নয়। অন্যায়ের বিরুদ্ধে সবসময়েই গলা চড়িয়ে গর্জে ওঠেন স্বস্তিকা মুখোপাধ্যায়। বড়পর্দা থেকে ছোটপর্দা সব জায়গাতেই তিনি যেন দাঁপিয়ে বেড়াচ্ছেন। বয়স যত বাড়ছে ততই শরীরী সৌন্দর্য ঠিঁকরে বেরোচ্ছে স্বস্তিকার। লো-নেক পোশাক, বক্ষ বিভাজিকা এসব যেন জলভাত। তার কাছে ভারী চেহারা সংজ্ঞাটাই যেন আলাদা। ৪০-এর স্বস্তিকাকে দেখে চোখ ফেরাতে পারছেন না নেটিজেনরা। সুপারবোল্ড অবতারে ছবি শেয়ার করা মাত্রই প্রশংসায় পঞ্চমুখ সকলেই। টলিউডের একটু অন্য ঘরনার অভিনেত্রীদের মধ্যে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায়। থলথলে চর্বি, সারা শরীরে জমেছে মেদ, এহেন চেহারা যেন টলি নায়িকাদের সঙ্গে যেন বেমানান। কিন্তু টলিপাড়ার একটু অন্য ঘরনার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় যেন এগুলোকেই বড্ড বেশি আঁকড়ে ধরেছেন। টলিউড থেকে বলিউড, সিনেমা তো রয়েইছে, পাশাপাশি ওয়েবসিরিজে চুটিয়ে কাজ করছেন স্বস্তিকা।