বন্ধুত্ব এখনও অটুট, গুঞ্জনকে তুড়ি মেড়ে ফের এক ফ্রেমে ধরা দিলেন নুসরত-মিমি

| Nov 28 2022, 12:08 PM IST

Mimi -Nusrat

সংক্ষিপ্ত

নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী দুজনেই ভালবেসে একে অপরকে বনুয়া বলে ডাকে। তাদের সম্পর্কের কথাও সকলেরই জানা। এর মধ্যেই নুসরত-মিমি তরজা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। এবার পুরোনো বন্ডিং-এর ছবি ফাঁস হল নেটদুনিয়ায়।

টলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী বলতে যাদের নাম সবার আগে উঠে আসে তারা হলেন মিমি এবং নুসরাত। শুধু অভিনেত্রীই নয় এখন তারা লোকসভার সাংসদ। দুই বঙ্গতনয়ার বন্ধুত্ব সকলেরই জানা। বন্ধুত্বই নয়, পর্দার পিছনের খুনসুটিও নজরে পড়ে সকলেরই। অনেকেই বলেন ইন্ডাস্ট্রিতে কেউ কারোর বন্ধু হয় না। এদের ক্ষেত্রে বিষয়টি কিন্তু সম্পূর্ণ আলাদা। অফ স্টেজে নিজেদের সম্পর্ক নিয়ে তারা অনেকের থেকে অনেক বেশি স্বাচ্ছন্দ। বাংলা সিনেমার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ জনপ্রিয়তা রয়েছে এই দুই সাংসদ অভিনেত্রীর।

তবে দিনকয়েক আগেই টলি অভিনেত্রী নুসরত জাহান ও মিমি চক্রবর্তীকে নিয়ে জোর গুঞ্জন শোনা গিয়েছিল। তাদের মধ্যে নাকি সম্পর্ক নাকি ভাল নেই। নুসরত অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই নাকি সম্পর্কে ফাটল ধরেছিল। তবে নিজেদের ব্যক্তিগত জীবনের তর্জা কোনওদিনই প্রকাশ্যে আনেননি তারা। নুসরত জাহান এবং মিমি চক্রবর্তী দুজনেই ভালবেসে একে অপরকে বনুয়া বলে ডাকে। তাদের সম্পর্কের কথাও সকলেরই জানা। এর মধ্যেই নুসরত-মিমি তরজা নিয়ে সরগরম সোশ্যাল মিডিয়া। এবার পুরোনো বন্ডিং-এর ছবি ফাঁস হল নেটদুনিয়ায়।

Subscribe to get breaking news alerts

 

 

দুই বনুয়ার পুর্নমিলনের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন যশ দাশগুপ্ত। নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে দুই বনুয়ার ছবি শেয়ার করেছেন যশ। যেখানে একে অপরের গলা জড়িয়ে রয়েছেন নুসরত জাহান ও মিমি চক্রবর্তী। কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষের মেয়ের জন্মদিনেই এক ফ্রেমে দেখা গেল মিমি ও নুসরতকে। জন্মদিনে অনুষ্ঠানের ওই ছবি শেয়ার করে লেখেন দিজ বন্ড। দুজনের সম্পর্ক যে এখনও অটুট রয়েছে, তা মনে করিয়ে দিয়েছেন যশ। ফাইনালি দুই তারকাকে একফ্রেমে দেখে ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা। যাদবপুরের মেয়ে আবার নিজের এলাকারই সাংসদ। সবসময়েই এলাকাবাসীর পাশে থেকেছেন মিমি চক্রবর্তী। প্রচলিত ট্যাবু ভেঙে বরাবরই তিনি গর্জে ওঠেন। একাধিক ছবিতে অভিনয় করে সকলের মন জিতে নিয়েছেন মিমি। লাস্যময়ীর সেক্সি অ্যাটিটিউটে চোখ আটকে নেটিজেনদের। ফিটনেস নিয়েও বেশ সচেতন অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,টোনড ফিগারেই টলিপাড়ার সাংসদ অভিনেত্রী উত্তাপ ছড়াচ্ছেন। অন্যদিকে প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের।