Asianet News BanglaAsianet News Bangla

কপিল শর্মার শোতে দেখা যাবে বিগ বস ১২ খ্যাত সৃষ্টি রোডেকে

বিগ বস ১২ এর প্রতিযোগী সৃষ্টি রোডে কপিল শর্মার সুপারহিট শো তে যোগ দিতে চলেছে। ১০ সেপ্টেম্বর থেকে কপিল শর্মার শোয়ের নতুন সিজন শুরু হবে।

Bigg Boss 12 participant Shrishti Rode will be seen on Kapil Sharmas show anbsd
Author
First Published Aug 25, 2022, 6:00 PM IST

১০ সেপ্টেম্বর ২০২২ থেকে দ্য কপিল শর্মা শোয়ের নতুন সিজন সম্প্রচারিত হতে চলেছে৷ আমরা এই সুপারহিট কমেডি শোয়ের নতুন সিজনে বেশ কয়েকজন নতুন অভিনেতাকে দেখতে পাব৷ কৃষ্ণা অভিষেককে এইবারের কপিল শর্মা শোতে দেখা যাবে না। তিনি কপিল শর্মার শোয়ের বিরুদ্ধে অর্থপ্রদান সংক্রান্ত অভিযোগ করেছেন। কপিল শর্মা নন্দিতা দাসের সাথে তার আসন্ন সিনেমায় কাজ করার জন্য বিরতি নিয়েছিলেন । বর্তমানে শুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও, তিনি এই বিরতিতে কানাডা এবং আমেরিকান শহরগুলিতে বিভিন্ন শোয়ের পাশাপাশি উত্তর আমেরিকায় একটি বিশাল সফর করেছিলেন। তিনি তার স্বাস্থ্যের উপরও অনেক বেশি মনোনিবেশ করেছেন এবং আগের চেয়ে তাকে অনেক বেশি ট্রিমার এবং ফিটার দেখাচ্ছে।

কপিল শর্মা শীঘ্রই দ্য কপিল শর্মা শো-এর নতুন সিজন নিয়ে ফিরছেন। শোটির একটি নতুন প্রোমো ভিডিওতে কপিলের পাশাপাশি, অর্চনা পুরান সিং, সুমনা চক্রবর্তী, কিকু শারদা এবং চন্দন প্রভাকরও রয়েছে৷ সংক্ষিপ্ত ভিডিও ক্লিপটিতে কপিলকে হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা গেছে। ক্লিপে দেখা যাচ্ছে, কপিল শর্মা হাসপাতালের বেডে গাউন পরে মাথায় ব্যান্ডেজ বাঁধা অবস্থায় শুয়ে আছেন। তিনি ঘুম থেকে উঠে অনেক লোককে একসঙ্গে তাকে ঘিরে থাকতে দেখে অবাক হয়ে যান। কপিল ইশতিয়াক খান, কিকু শারদার গুড়িয়া এবং চন্দন প্রভাকরের চান্দু, যিনি কমেডি শোতে একজন চা বিক্রেতার ভূমিকায় অভিনয় করেছেন, তার শ্বশুর সকলকে চিনতে পারলেও, কপিল তার স্ত্রী অর্থাৎ যে চরিত্রে সুমনা অভিনয় করেছেন তাকে চিনতে পারেন না। তিনি জিজ্ঞাসা করেন, 'ইয়ে বেহেনজি কৌন হ্যায় (এই বোনটি কে)?' যখন তাকে অন্যরা বলে যে এটি তার স্ত্রী শুনে যেনো কপিলের মন খারাপ হয়ে যায়। এরপরই অভিনেত্রী সৃষ্টি রোডে (গজল) যখন তার হাতে ফুলের তোড়া নিয়ে প্রবেশ করেন, তখন কপিল যেনো হঠাৎ করেই সুস্থ্য হয়ে যায়। 'ডার্লিং' বলে ডেকে সে তার কাছে ছুটে যায় এবং তাকে একটি বড় আলিঙ্গন করে তাকে বলে, ' ৩৬-২৪.. তোমার স্কুটারের নম্বর প্লেটের সংখ্যা।' শীঘ্রই, অর্চনা পুরন সিং উপস্থিত হন যখন তিনি কপিলকে তার কলার ধরে টেনে হিন্দিতে বলেন, 'আপনি আপনার স্ত্রীকে ভুলে গেছেন, কিন্তু আপনার অন্য মেয়ের স্কুটারের নম্বর মনে আছে?' ভিডিওর সাথে, চ্যানেলটি ক্যাপশনে শোটির প্রত্যাবর্তনের তারিখ ঘোষণা করেছে,'কপিল শর্মা একটি নতুন সিজন এবং আপনাকে হাসানোর নতুন কারণ নিয়ে ফিরে এসেছেন। শনি ও রবিবার রাত ৯.৩০ মিনিটে সনি টিভিতে দ্য কপিল শর্মা শো দেখুন।'কপিল শর্মার শোয়ের যে নতুন ভিডিওটি বের হয়েছে সেখানে আমরা বিগ বস খ্যাত সৃষ্টি রোডেকে দেখতে পাচ্ছি । অভিনেত্রী বিগ বস ১২-এর জন্য পরিচিত । অনুরাগীরা রোহিত সুচান্তির সঙ্গে তার রসায়ন পছন্দ করেছেন। দু’জনে কিছুদিন ডেটিংও করেছেন বলেও জানা গিয়েছিল। এছাড়াও মনীশ নাগদেবের সাথে তার কুৎসিত বিচ্ছেদের খবরের কারণেও শিরোনামে এসেছেন সৃষ্টি।

আরও পড়ুনঃ 

শাহরুখের জায়গা কেড়ে নিতে চান বিজয় দেবরাকোন্ডা, কেন এমন বললেন তিনি?

আবারও আদালতের দ্বারস্থ রাজ কুন্দ্রা, 'পর্নোগ্রাফি' থেকে মুক্তি পেতে আবেদন শিল্পার স্বামীর

২০০ কোটির আর্থিক তছরুপের মামলায় অভিযুক্ত নোরা আবার রাজসাক্ষী, ইডিকে অভিযোগ জ্যাকলিনের

দ্যা কপিল শর্মা শোতে এবার গৌরব দুবে এবং সিদ্ধার্থের মতো কিছু নতুন মুখ রয়েছে। কপিল শর্মা তার শোয়ের এই নতুন সিজনের জন্য তার পারিশ্রমিক বাড়িয়েছেন বলে সূত্র থেকে জানা গিয়েছে। তিনি দৃশ্যত প্রতি এপিসোড পিছু ৫০ লক্ষ টাকা করে চার্জ করছেন। এর আগে এপিসোড পিছু তার পারিশ্রমিক ছিল ২০ লক্ষ টাকা। নন্দিতা দাসের সঙ্গে তার আসন্ন সিনেমায় শাহানা গোস্বামীও অভিনয় করেছেন । দ্য কপিল শর্মা শোতে আমরা অর্চনা পুরান সিং, কিকু শারদা এবং সুমনা চক্রবর্তীকে আগের শোগুলির মতোই আবার দেখতে পাব । কপিলের আসন্ন মুভিটি সম্পর্কে বলতে গেলে, এটি একজন মানুষের জীবন নিয়ে যিনি পেশায় একজন খাদ্য সরবরাহকারী। কপিল শর্মার নেটফ্লিক্স শোও অগাধ ভালোবাসা পেয়েছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios