সোমবার বিগ বস সিজন ১৩-এর মঞ্চে আসবেন নীনা গুপ্তা, আয়ুষ্মান খুরানা ও জিতেন্দ্র কুমার। 'শুভ মঙ্গল জ্যাদা সাবধান' ছবির প্রচারে। এই অতিথিদের স্বাগত জানাবেন বিগ বিসের সঞ্চালক সলমন খান। অভিনেতাদের সঙ্গে রসিকতায় মেতে উঠবেন ভাইজান সোমবার বিগ বসে এমন সব নানা কান্ডকারখান হয়ে থাকে।যেমন আজ সলমন খান থাকবেন নতুন ভূমিকায়- ফুচকাওয়ালা হয়ে পরিবেশন করবেন ফুচকা। 
আয়ুষ্মানদের জন্য নতুন চ্যালেঞ্জ থাকবে- তাঁদের ছোটদের ছোট্ট সাইকেল চালিয়ে সলমনের কাছ থেকে ফুচকা নিয়ে নীনা গুপ্তার হাতে ফুচকা পৌঁছে দিতে হবে। এই খেলায় জিতেন্দ্র কুমার না আয়ুষ্মান খুরানা কে জিতবেন তা জানতে হলে আজ দেখতে হবে বিগ বস ১৩- সোমবারের বিশেষ পর্ব। 
প্রোমোতে দেখে গেল সলমন ওঁদের সঙ্গে রসিকতায় মেতেছিলেন ভালোই। নীনা গুপ্তা ফুচকা খেয়ে সলমানকে জানালেন, তিনি আরো ঝাল ফুচকা খেতে চান। 
এসবের মধ্যে যে ছবির প্রচারে আয়ুষ্মান খুরানা, নীনা গুপ্তারা এসেছিলেন তা নিয়েও কথা হয় সলমানের সঙ্গে। সলমান ওঁদের জানান, প্রোমো দেখে তাঁর খুব মজা লেগেছে।  আয়ুষ্মান খুরানা যখন বলেন যে এই ছবিটি পারিবারিক ছবি, সলমান হো হো করে হেসে ওঠেন। 
প্রসঙ্গত, 'শুভ মংগল জ্যাদা সাবধান' ছবিটির বিষয় সমকামিতা এবং সমলিঙ্গ বিবাহ। ২০১৭ সালের 'শুভ মঙ্গল সাবধান' ছবিটি বেশ বলিষ্ঠ ছিল বিষয়বস্তু ও পরিবেশনার গুণে। এই ছবির প্রোমো দেখে বোঝা যাচ্ছে যে রোম্যান্স, কমেডি, ড্রামা যথেষ্ট পরিমাণে আছে  নতুন ছবিতেও। ছবিটি মুক্তি পাবে  ২১শে ফেব্রুয়ারি।