সমাজের এক কালো অধ্যায় নির্ভয়া, দিশা-র মৃত্যু যন্ত্রণা। এরকমই হাজার হাজার ঘটনা কোথাও না কোথাও ঘটতেই থাকে। কিন্তু কোথাও গিয়ে বিচার পেতে হয় দেরি, নয়তো অনেকে অপেক্ষাতেই দিন গোনে। তবে দিশার ক্ষেত্রে বিষয়টা হল ভিন্ন। নৃশংসতার দশ দিনের মাথায় অনকাউন্টরে মৃত্যু হল ধর্ষকদের। শুক্রবার সকালে এই খবর প্রকাশ্যে আসারপরই অভিনন্দনের জোয়ার বইতে থাকে নেট দুনিয়ায়। তেলেঙ্গানা পুলিশকে সাধুবাদ জানিয়ে বার্তা দিল বি-টাউনও। 

এদিন সকালে খবর প্রকাশ্যে আসা মাত্রই সোশ্যাল মিডিয়ায় টুইট করেন রঙ্গোলি চান্দেল, লেখেন- ধর্ষণের জায়গাতেই ধর্ষককে মারা হল, আমরা বাহবা জানাই পুলিশ ফোর্স ও সরকারকে। 

দিশার ঘটনা প্রকাশ্যে আসার পরই সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছিলেন অনুপম খের। শুক্রবার সকালে এই খবর পাওয়ার পরই তিনি লেখেন- অভিনন্দন তেলেঙ্গানা পুলিশ, ধর্ষকদের শেষ করে ফেলার জন্য।

শুক্রবার সকালে দিশা-র নৃশংসতার সাক্ষী ছিল যেই স্থান সেই স্থানেই এনকাউন্টর চার ধর্ষকের। খবর পেয়ে শাবাশি জানান ঋষি কাপুর, লেখেন- শাবাস তেলেঙ্গানা পুলিশ, অভিনন্দন।

একইভাবে অন্যান্য তারকাদের মত এদিন রকুল প্রীত সিংও সোশ্যাল মিডিয়ায় জানান, ক্রাইম করে কী করে কেউ পালিয়ে যেতে পারে! ধন্যবাদ তেলেঙ্গনা পুলিশ।