112

Alia-Priyanka-Sonam

নতুন বছর শুরু হতে আর মাত্র কয়েকটি দিন। চলতি বছরে বলিপাড়ায় ব্লকব্লাস্টার মুভির পাশাপাশি সুপার ফ্লপ মুভিও এসেছে। বক্স অফিসে কখনো দুর্দান্ত ব্যবসা তো কখনো মন্দার প্রভাব পড়েছে তারকাদের উপর। ভালোমন্দ সব মিলিয়েই তারকাদের জীবনে চলতি বছরে বেশ খুশির খবর এসেছে। কোনো কোনো তারকা চলতি বছরে গাঁটছড়া বাঁধার পাশাপাশি মাতৃত্বের স্বাদ উপভোগ করছেন, আবার কোনো তারকারা বিয়ের কয়েকবছর পরেই মা হয়েছেন। নিম্নে তার একটি তালিকা আপনাদের সামনে হাজির করা হল।
 

Subscribe to get breaking news alerts

212

আলিয়া ভাট

আলিয়া ভাট-রণবীর কাপুর
প্রথমেই আসি, আলিয়া ও রণবীর প্রসঙ্গে। বলিউড অভিনেত্রী আলিয়া ভাট এবং রণবীর কাপুর নভেম্বর মাসেই তাদের প্রথম সন্তানকে স্বাগত জানিয়েছেন। দম্পতি ৬ নভেম্বর, ২০২২-এ কন্যা সন্তানের জন্মের কথা ঘোষণা করেন। চলতি বছরের জুনের শুরুতে ইনস্টাগ্রামে অভিনেত্রীর গর্ভাবস্থার কথা ঘোষণা করে অনুগামীদের বিস্মিত করেন দম্পতি।
 

312

সোনম কাপুর আহুজা

সোনম কাপুর আহুজা – আনন্দ আহুজা
সোনম কাপুর এবং আনন্দ আহুজা বছরের শুরুতে তাদের উত্তেজনাপূর্ণ খবর ঘোষণা করার পর আগস্টে তাদের ছেলেকে স্বাগত জানিয়েছিলেন।  সোনম তার ইনস্টাগ্রাম স্টোরিতে খবরটি শেয়ার করে দম্পতির নতুন অধ্যায়ের জন্য আনন্দ প্রকাশ করেছেন।  সোনম ২০২২ সালের মার্চের শুরুতে একটি ছবি পোস্ট করে তার গর্ভাবস্থা প্রকাশ করেছিলেন।

412

প্রিয়াঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া - নিক জোনাস
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া এবং গায়ক নিক জোনাস ২০২২ সালের জানুয়ারীতে তাদের প্রথম সন্তানের জন্মের ঘোষণা করে বছরের অন্যতম সেরা খবর তৈরি করেছেন। বিখ্যাত দম্পতি অবশ্য সারোগেসি পদ্ধতিতে মা হয়েছেন। নবজাতকের কথা প্রিয়াঙ্কা তার ইনস্টাগ্রামে পোস্ট করে দর্শকদের তাক লাগিয়েছেন।

512

কাজল আগরওয়াল

কাজল আগরওয়াল – গৌতম কিচলু
অভিনেত্রী কাজল আগরওয়াল এবং তার স্বামী গৌতম কিচলু ২০২০ সালের অক্টোবরে গাঁটছড়া বাঁধার পরে এপ্রিলে তাদের প্রথম সন্তানের জন্ম দেন। ১৯ এপ্রিল,২০২২-এ, কাজল একটি ছেলের জন্ম দেন। যদিও কাজল নিজে একথা ঘোষণা করেননি তার এক নিকটাত্মীয় সোশ্যাল মিডিয়ায় সুখবর শেয়ার করেন।

612

হেজাল কিচ

হেজাল কিচ - যুবরাজ সিং
ভারতের প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং এবং অভিনেত্রী হেজাল কিচ পাঁচ বছরের সুখী দাম্পত্যের পর চলতি বছরের জানুয়ারিতে একটি পুত্র সন্তানকে স্বাগত জানান।  হেজাল নিজের এবং তার বাচ্চার ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তা ঘোষণা করেন।

712

বিপাশা বসু

বিপাশা বসু-করণ সিং গ্রোভার
বলিউডের অন্যান্য তারকাদের মতো চলতি বছরে বিপাশা বসুর কোল আলো করে জন্ম নেয় কন্যা সন্তান। সোশ্যাল মিডিয়ায় সুখবর জানিয়ে করণ ও বিপাশা জানিয়েছেন, "মা, যিনি ঐশ্বরিক, আমাদের ভালবাসা এবং আশীর্বাদের বাস্তব রূপ।"
 

812

ভারতী সিং

ভারতী সিং-হর্ষ লিম্বাচিয়া
প্রখ্যাত কমেডিয়ান ভারতী সিং চলতি বছরেরই ৩ এপ্রিল তাদের প্রথম সন্তানকে স্বাগত জানান। প্রথম সন্তান হিসেবে দম্পতি তাদের ছেলেকে স্বাগত জানান এবং তার নাম রাখেন লক্ষ।  হর্ষ তার ভক্ত এবং অনুগামীদের সাথে সুসংবাদটি ভাগ করতে ইনস্টাগ্রামে সুখবর শেয়ার করেন।
 

912

দেবীনা বনার্জী

দেবীনা বনার্জী-গুরমিত চৌধুরী
অন্যদিকে জনপ্রিয় এই টিভি দম্পতি আগস্টে তাদের গর্ভধারণের ঘোষণা দেন। দেবীনা ও গুরমিত দ্বিতীয়বারের মতো বাবা-মা হন কারণ দেবিনা এর আগে ২০২১ এর নভেম্বরে একটি কন্যা সন্তানের জন্ম দেয় আর তারপর আবার ২০২২ এর নভেম্বরে তারা তাদের দ্বিতীয় সন্তান হিসেবে এক ফুটফুটে কন্যা সন্তানের জন্ম দেন।
 

1012

রিহানা

রিহানা-এ$এপি রকি
জানুয়ারিতে, রিহানা একটি ফটোশুটের মাধ্যমে তার গর্ভাবস্থার কথা ঘোষণা করেছিলেন।  তারপরে তিনি তার ক্রমবর্ধমান বেবি বাম্প দেখিয়ে পরের কয়েক মাস কাটিয়েছেন।  রিহানা জানুয়ারিতে তার গর্ভাবস্থা প্রকাশ করেছিলেন দুর্দান্ত আউটডোরে একটি ছবির সেশনের সময়। গর্ভাবস্থাকালীন বেবি বাম্প ফ্লন্টস করে তিনি দর্শকদের প্রতিনিয়ত আপডেট দিতে থাকেন।
 

1112

কাইলি জেনার

কাইলি জেনার-ট্র্যাভিস স্কট
২ ফেব্রুয়ারি, কাইলি জেনার এবং ট্র্যাভিস স্কট তাদের ছেলে অর্থাৎ দ্বিতীয় সন্তানকে স্বাগত জানায়।  তারা প্রথমে তাকে উলফ নাম দিয়েছিল কিন্তু তারপরে এটিকে পরিবর্তন করেন কিন্তু এখনও পর্যন্ত তার গোটা বিশ্বের কাছে অজানা রেখেছেন দম্পতি।

1212

খলো কার্দাশিয়ান

খলো কার্দাশিয়ান-ট্রিস্তান থম্পসন
আগস্টে, খোলো কার্দাশিয়ান এবং ট্রিস্তান থম্পসন একটি ছেলের জন্ম দেন যে তাদের দ্বিতীয় সন্তান।  সন্তানের জন্মের আগেই বিচ্ছেদ হওয়া দম্পতি এখন তাদের সন্তানদের সহ-অভিভাবক।

আরও পড়ুন

সাদা বিকিনিতে বেরিয়ে স্তনের অর্ধেক, গার্লস গ্যাং-এর সঙ্গে ছবি দিতেই বডি শেমিংয়ের শিকার ইলিয়ানা

 

তিনবার বিচ্ছেদ, টেকেনি একটাও বিয়ে, নতুন প্রেমিক অভিরূপের সঙ্গেও কি ভাঙল প্রেম? অকপট শ্রাবন্তী

 

পরণে কালো লুঙ্গি সহ কালো ভেস্টে স্পষ্ট পেশীবহুল চেহারা, সলমনের নতুন লুকে রীতিমতো ভিমড়ি খেলেন ভক্তরা