আবারও মাতৃত্বের স্বাদে দেবীনা, সোশ্যাল মিডিয়ায় খবর জানাতেই কমেন্ট বক্স ছেয়ে গেল শুভেচ্ছার বন্যায়

| Nov 11 2022, 05:43 PM IST

Debina Banerjee

সংক্ষিপ্ত

১১ নভেম্বর আবারও কন্যা সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী দেবীনা বন্দোপাধ্যায়। চলতি বছরেই প্রথম সন্তানের জন্ম দিয়ে এটি তার দ্বিতীয় সন্তান।

রণবীর আলিয়ার পর ঘরে লক্ষীর প্রবেশ হল অভিনেত্রী দেবিনা বনার্জী এবং গুরমিত চৌধুরীর। হ্যাঁ ঠিকই ধরেছেন, ১১ নভেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়ে আবারও পিতৃত্ব ও মাতৃত্বের স্বাদ নিচ্ছেন রামায়ণ ধারাবাহিক খ্যাত দম্পতি। সম্প্রতি দিনকয়েক আগে মাতৃত্বকালীন ফটোশুটের কারণে ট্রোলড অভিনেত্রী এদিন এক বেসরকারি হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দেন।

নবজাতকের আগমণের কথা নিজেরাই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন তারা। দেবীনা বনার্জী এবং গুরমিত চৌধুরীর মাতৃত্বকালীন শ্যুটের একটি ছবি পোস্ট করেছেন উভয়েই যেখানে দেবীনাকে দেখা যাচ্ছে বেলুনের গুচ্ছ ধরে থাকা অবস্থায়,অন্যদিকে স্ত্রীর কপাল চুম্বিত করছেন গুরমিত। সাদাকালো এই ছবিতে রঙিন বলতে গোলাপি রঙের বেলুন যার পাশে লেখা এটি কন্যাসন্তান।

Subscribe to get breaking news alerts

সোশ্যাল মিডিয়ায় পোস্ট শেয়ার করে দম্পতি ক্যাপশনে লেখেন “আমাদের শিশু কন্যাকে পৃথিবীতে স্বাগতম। আবারও বাবা-মা হয়ে ওঠার জন্য উচ্ছ্বসিত, আমাদের শিশুটি নির্ধারিত সময়ের চেয়ে তাড়াতাড়ি পৃথিবীতে এসেছে। তাকে আশীর্বাদ করুন এবং আপনার অব্যাহত ভালবাসার বর্ষণ করুন 🙏,"।

 

 

ছবিটি পোস্ট করা মাত্রই কমেন্ট বক্সে ছেয়ে গেল শুভেচ্ছার বন্যায়। অভিনেতা সোনু সুদ, রশ্মি দেশাই, থেকে শুরু করে ভারতী সিং সহ আরও বিটাউন তারকারা কন্যা সন্তানের আগমণে শুভেচ্ছা জানিয়েছেন।

এছাড়াও আপনাদের জানিয়ে রাখি, চলতি বছরের শুরুর দিকে ৩ এপ্রিল, দেবীনা তার প্রথম সন্তানের জন্ম দেন আর কয়েক মাস আগেই দম্পতি তাদের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন যে তারা এবার তাদের দ্বিতীয় সন্তান পৃথিবীতে আসার অপেক্ষা করছেন। অতএব দুই কন্যাকে নিয়ে গুরমিত দেবীনার সোনার সংসার গড়ে উঠেছে।

৩৫ বছর বয়সী দেবীনা বন্দোপাধ্যায় ২০০৫ সাল থেকেই পা রাখেন টিভি ইন্ডাস্ট্রিতে। তিনি প্রথম কাজ করেন তামিল টিভি সিরিয়াল 'মায়াবী'-তে। এরপর টিভির জনপ্রিয় কমেডি শো 'চিদিয়াঘর'-এ ময়ূরী চরিত্রে অভিনয় করেন তিনি। এরপরেই ২০০৮ সালে জনপ্রিয় ধারাবাহিক 'রামায়ণ'-এ সীতার ভূমিকায় উপস্থিত হয়েছিলেন তিনি। সীতা চরিত্রে বেশ জনপ্রিয় হন দেবীনা। মজার বিষয়, সিরিয়াল চলাকালীন, তিনি গুরমিত চৌধুরীর প্রেমে পড়েছিলেন, যিনি ভগবান রামের ভূমিকায় অভিনয় করেছিলেন এবং ২০১১ সালে গাঁটছড়া বাঁধেন এই জুটি। সম্প্রতি মাতৃত্বকালীন ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেন দেবীনা, যেখানে ভিডিওতে তাকে দেখা যায় কালো টিউব টপে , এছাড়াও তার পরনে ছিল সাদা ওভার সাইজের শার্ট এবং কালো হাই হিল যেখানে তিনি তার বেবি বাম্প ফ্লন্টস করতেই দর্শকদের ট্রোলিংয়ের শিকার হন তিনি।

আরও পড়ুন

দ্বিতীয় বারের জন্য বাবা-মা হচ্ছেন গুরমিত দেবীনা, ইন্সটাগ্রামে ছবি দিয়ে জানালেন এই দম্পতি

জিম করার সময়ই বিকল হৃদযন্ত্র, মাত্র ৪৬ বছর বয়সে মৃত্যু হল টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধান্ত বীর সূর্যবংশীর

১০ দিন পরও ফিরল না জ্ঞান, মৃত্যুর সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছেন ঐন্দ্রিলা, কী বলছেন চিকিৎসকেরা