দীপিকার মুকুটে নয়া পালক, বিশ্বকাপ ফাইনালের মঞ্চে হাজির থেকে কী করতে চলেছেন বলিউডের 'মস্তানি'

| Dec 06 2022, 12:36 PM IST

Deepika Padukone Latest Photos

সংক্ষিপ্ত

বিশ্বকাপের মঞ্চে হাজির থাকতে চলেছেন দীপিকা পাড়ুকোন। আগামী ১৮ নভেম্বর দোহার লুসাইল স্টেডিয়ামে হাজির হয়ে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করতে চলেছেন দীপিকা।

বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন সর্বদাই থাকেন খবরের শিরোনামে। এবার নয়া পালক যোগ হতে চলেছে দীপিকার মুকুটে। এবার বিশ্বকাপের মঞ্চে হাজির থাকতে চলেছেন দীপিকা পাড়ুকোন। আগামী ১৮ নভেম্বর দোহার লুসাইল স্টেডিয়ামে হাজির হয়ে বিশ্বকাপের ট্রফি উন্মোচন করতে চলেছেন দীপিকা। তবে শুধু ভারত নয়, বিশ্বের প্রথম অভিনেত্রী হিসেবেও এই কাজ করতে চলেছেন বলিউড নায়িকা দীপিকা পাড়ুকোন। তবে এই প্রথমবার নয়, এর আগেও একাধিকবার আন্তর্জাতিক মঞ্চে ভারতের নাম উজ্জ্বল করেছেন দীপিকা পাড়ুকোন। এবং সেই তালিকায় যোগ হতে চলেছে বিশ্বকাপও।

এই মুহূর্তে কাতার বিশ্বকাপ নিয়ে উন্মাদনা তুঙ্গে। কাতারে এই মুহূর্তে চলছে নক আউট পর্বের খেলা। ইতিমধ্যেই ১৮ নভেম্বর ফাইনালের জোরদার প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। শোনা যাচ্ছে খুব শীঘ্রই কাতারে উড়ে যাবেন বলি নায়িকা দীপিকা। এবং দোহাতে গিয়েই মহড়ার প্রস্তুতি নেবেন মস্তানি। তবে ট্রফি উন্মোচন ছাড়া আর কোনও সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেবেন কিনা দীপিকা, তা অবশ্য জানা যায়নি। কিছুদিন আগেও কান চলচ্চিত্র উৎসবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন দীপিকা। সম্প্রতি একটি সংস্থার বিচারে বিশ্বের সেরা ১০ সুন্দরীর মধ্যেও স্থান পেয়েছেন।

Subscribe to get breaking news alerts

 

 

যত দিন যাচ্ছে ততই বিশ্বজোড়া খ্যাতি বেড়েই চলেছে দীপিকা পাড়ুকোনের। কাতার বিশ্বকাপের মঞ্চে হাজির হওয়ার পর যে তা একলাফে আরও অনেকটা বেড়ে যাবে,তা নিঃসন্দেহেই বলা যায়। কাতার বিশ্বকাপের মঞ্চে উপস্থিত ছিলেন বলিউডের কুসু কুসু গার্ল নোরা ফতেহি। ভারতের গন্ডি পেরিয়ে নোরার খ্যাতি এখন বিশ্বজুড়ে। হলিউড সেনসেশন জেনিফার লোপেজ ও 'ওয়াকা ওয়াকা' খ্যাত তারকা শাকিরা, পিটবুলের মতো সেলিব্রিটির পর ফিফা বিশ্বকাপে নেচে মঞ্চ কাঁপিয়েছেন মরোক্কোন সুন্দরী নোরা ফতেহি। সারা দেশবাসী নোরার অনুষ্ঠান দেখার আগ্রহ নিয়ে বসেছিল। এই প্রথম বলিউডের কোনও তারকা বিশ্বকাপের উদ্বোধনী এবং সমাপ্তিতে নাচের আমন্ত্রণ পেয়েছিলেন। কাতার বিশ্বকাপের মঞ্চে শেষমেষ দেশের মান রাখতে পারলেন না নোরা ফতেহি। নোরার এই কীর্তি দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে নেটদুনিয়া। নোরাকে নিয়ে এক মুহূর্তের গর্ব ধূলোয় মিশে গিয়েছে। উদ্দাম নাচ করে সকলের মন জিতে নিলেও দেশপ্রেমে বিভোর নোরা নাচের শেষে হাতে তুলে নিয়েছিলেন জাতীয় পতাকা এবং জয় হিন্দও বলতে শোনা গেছে নোরাকে, তবে সেটা যে সোজা নেই তা বেমালুম ভুলে গিয়েছিলেন। উল্টো তেরঙ্গা হাতে ধরতেই চরম বিতর্কের মুখে পড়েছেন বলি নায়িকা। ঝড়ের গতিতে নোরার এই ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। এই গ্লোবাল প্ল্যাটফর্মে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করলেন ঠিকই তবে তেরঙ্গা উল্টে ধরে চর্চায় চলে এলেন বলিউডের সাকি গার্ল। শেষবারের মতো দীপিকাকে গেহরাইয়া ছবিতে দেখা গেছে। আগামী বছরের জানুয়ারি মাসে 'পাঠান' ছবিতে দীপিকার বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

আরও পড়ুন-

শরীরে অস্বস্তি, আচমকা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি দীপিকা পাড়ুকোন, এখন কেমন আছেন নায়িকা

দীপিকা পাডুকোনকে নাকি ঈর্ষা করেন আলিয়া

কাতার বিশ্বকাপে ব্রাজিল জিতলে নগ্ন অবস্থায় পোজ দেবেন লারিসা রিকেলমে, প্যারাগুয়ে মডেলের প্রতিশ্রুতিতে ভিড়মি খেলেন ভক্তরা