"তোমার জন্য পাঁচজন অভিনেত্রী ট্রেনে উঠতে রাজি হননি" মুভিং ইন উইথ মালাইকা'র প্রথম পর্বে এ কোন কথা ফাঁস করলেন ফারা খান

| Dec 04 2022, 05:14 PM IST

মালাইকা অরোরা

সংক্ষিপ্ত

ডিজনি প্লাস হটস্টারের নতুন প্রজেক্ট মুভিং ইন উইথ মালাইকা। ৫ ডিসেম্বর থেকে হটস্টারে প্রিমিয়ার হওয়া রিয়েলিটিভ শো এর প্রথম পর্বে উপস্থিত থাকবেন মালাইকার অত্যন্ত ঘনিষ্ঠ বান্ধবী ফারা খান, সেখানে মালাইকার কোন রহস্য উদঘাটন করবেন পরিচালিকা?

নব্বইয়ের অভিনেত্রী হয়েও যুগে যে কতটা গ্ল্যামারাস হয়ে থাকা যায় তা বোধ হয় মালাইকা অরোরার থেকে ভালো কেউ জানেন না।মালাইকার লাইফস্টাইল জানতে চান না এমন মানুষ খুবই কম আছেন আর তাই খোদ মালাইকাই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা করতে চলেছেন ভক্তদের সঙ্গে। হ্যাঁ ঠিকই পড়েছেন, ডিজনি প্লাস হটস্টারে মালাইকার নতুন প্রজেক্ট মুভিং ইন উইথ মালাইকা। উক্ত শোয়ে মালাইকার জীবনের নানা অভিজ্ঞতার কথা জানতে পারবেন দর্শকেরা।

জানা গিয়েছে বহুল প্রতীক্ষিত শো-এর উদ্বোধনী পর্বে প্রযোজক, পরিচালক, কোরিওগ্রাফার সহ মালাইকার খুব বিশেষ বন্ধু ফারা খান উপস্থিত হবেন। তাদের বন্ধুত্বপূর্ণ সফরের কাহিনি দর্শকদের জানাতে মালাইকার বাড়িতে এসেছিলেন ফারা।আসন্ন পর্বে আপনি দেখতে পাবেন উভয়েই তাদের নস্টালজিক স্মৃতি ফিরিয়ে আনে তাদের অতীত, বর্তমান নিয়ে আরও অনেক কিছু নিয়ে কথা বলে।

Subscribe to get breaking news alerts

কথোপকথনে, ফারার আইকনিক গান ছাইয়া ছাইয়া সম্পর্কে কথা বলেছেন এবং মালাইকাকে জানিয়েছেন "তুমি ছাইয়া ছাইয়া মেয়ে। কিন্তু সৌভাগ্যবশত তোমার জন্য পাঁচজন অভিনেত্রী ট্রেনে উঠতে রাজি হননি। মালাইকা রাডারে কোথাও ছিল না। আমরা শিল্পা শেট্টি কুন্দ্রা, শিল্পা শিরোদকর এবং আরও ২-৩ জনের সাথে যোগাযোগ করেছি। একজনের ট্রেনে উঠার ভয় ছিল, একজনকে পাওয়া যাচ্ছিল না, শেষে আমার মেকআপ আর্টিস্ট বলেন, মালাইকা খুব ভালো ডান্সার এবং এরপর মালাইকার সঙ্গে যোগাযোগ করি। শুটিংয়ে মালাইকা যখন ট্রেনে উঠলেন তখন আমরা সম্পূর্ণ কৌতূহলী ছিলাম যে সে এটা করতে পারবে কি না। কিন্তু বাকিটা এখন ইতিহাস, যেমনটা আপনারা জানেন।"

মালাইকার জীবনে আরো দুষ্টু মিষ্টি অভিজ্ঞতা জানতে অবশ্যই চোখ রাখুন ৫ ডিসেম্বর থেকে ডিজনি প্লাস হটস্টারে সোম থেকে বৃহস্পতিবার।

আরও পড়ুন

সুপারহট মালাইকার সেক্সি ফিগারের গোপন রহস্য কী জানেন, যৌবন ধর রাখতে ফলো করুন এই টিপস

পুরোনো দিনের আইকনিক গানগুলিকে নষ্ট করছেন মালাইকা, অভিনেত্রীর নতুন অ্যালবামে বেশ ক্ষুব্ধ দর্শকমহল

রেড সি ফিল্ম ফেস্টিভ্যালে রেড কার্পেটের উপর স্টানিং লুকে সইফ-করিনা জুটি, দম্পতির কিলার লুকে ঘায়েল গোটা দর্শকমহল