111

movie poster

নতুন বছর আসতে হাতে আর মাত্র একটা মাস,আর এই এক মাসেই একে একে টিভির পর্দায় কিংবা আপনার ফোনে আসতে চলেছে দুর্দান্ত সব মুভি থেকে শুরু করে রিয়েলিটি শো। যদি ২০২২ এর বলিউডের সিনেমাগুলি পর্যালোচনা করা হয় তাহলে আমরা দেখব কতকগুলি ব্লগব্লাস্টার মুভি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। আর আর আর, কেজিএফ ২, ব্রহ্মাস্ত্র, দ্য কাশ্মীর ফাইলস, ভুল ভুলাইয়া ২ থেকে শুরু করে কান্তারা আরও কত কি! ফ্লপ ছবির পাশাপাশি এবারের বক্স অফিস কালেকশন মন্দ ছিল না। নিম্নে একটি তালিকা আপনাদের সামনে তুলে ধরা হল যেখানে ডিসেম্বরে মুক্তি পেতে চলা মুভি এবং রিয়েলিটি শো রয়েছে।

Subscribe to get breaking news alerts

211

ফ্রেডি

ফ্রেডি (ডিজনি+ হটস্টার)
ভুল ভুলাইয়া ২-এর অসাধারণ সাফল্যের পর, কার্তিক আরিয়ান এখন আলায় এফ-এর বিপরীতে রোমান্টিক থ্রিলার মুভি ফ্রেডির প্রিমিয়ারের জন্য প্রস্তুতি নিচ্ছেন।  মুভিটি আপাতদৃষ্টিতে একজন নিরীহ মানুষের জীবনকে অনুসরণ করে যিনি পেশায় একজন ডেন্টিস্ট কিন্তু রাত হলেই সে একজন খুনিতে পরিণত হয়ে যায়। শশাঙ্ক ঘোষ পরিচালিত ফ্রেডি ২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে শুধুমাত্র ডিজনি প্লাস হটস্টারে।

311

অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার

অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার (থিয়েটার)
১৬ ডিসেম্বর, জেমস ক্যামেরন পরিচালিত দীর্ঘ প্রতীক্ষিত অবতার মুভিটি অবশেষে সিনেমা হলে মুক্তি পেতে চলেছে।  অবতার: দ্য ওয়ে অফ ওয়াটার, প্রথম এমন চলচ্চিত্র যা দশ বছরেরও বেশি সময় পরে মুক্তি পেতে চলেছে, জ্যাক সুলি (স্যাম ওয়ার্থিংটন) এর নেতৃত্বে সুলি পরিবারের ইতিহাস, তাদের নানা অশান্তি এবং বেঁচে থাকার জন্য তাদের লড়াই এবং একে অপরকে সুরক্ষিত রাখার প্রচেষ্টাকে দর্শকদের সামনে হাজির করতে চলেছেন।    
 

411

সার্কাস

সার্কাস (থিয়েটার)
ঐতিহাসিক কমেডি সার্কাস সিনেমায় রণবীর সিং এবং রোহিত শেট্টি আরও একবার জুটি বাঁধতে চলেছেন। আসন্ন সিনেমায় রণবীর  সিং-এর সাথে থাকছেন পূজা হেগড়ে, জ্যাকলিন ফার্নান্দেজ এবং বরুণ শর্মা। ২৩ ডিসেম্বর মুক্তিপ্রাপ্ত সিনেমাটির নাম সার্কাস।

511

কালা

কালা (নেটফ্লিক্স)
প্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান এই প্রথমবার ডেবিউ করবেন কালা সিনেমায়। বাবিল খানের পাশাপাশি অভিনয়ে রয়েছেন তৃপ্তি দিমরি। ১৯৪০-এর দশকে সঙ্গীতশিল্পকে কেন্দ্র করে তৈরি সিনেমায় আরও রয়েছেন  স্বস্তিকা মুখার্জি, অমিত সিয়াল, নীর রাও, অবিনাশ রাজ শর্মা এবং আশিস সিং। ১ ডিসেম্বর নেটফ্লিক্সের পর্দায় মুক্তি পেতে চলেছে সিনেমাটি।
 

611

সালাম ভেঙ্কি

সালাম ভেঙ্কি (থিয়েটার)
সালাম ভেঙ্কি, কাজলের পরবর্তী সিনেমা, শ্রীকান্ত মূর্তি-এর উপন্যাস দ্য লাস্ট হুরে-এর উপর ভিত্তি করে তৈরি একজন মা এবং তার ছেলের জীবনকে অনুসরণ করে। ছবিতে কাজলের ছেলের চরিত্রে রয়েছেন বিশাল জেঠওয়া‌। রেবতী পরিচালিত, সালাম ভেঙ্কি ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

711

মুভিং ইন উয়থ মালাইকা

মুভিং ইন উয়থ মালাইকা (ডিজনি প্লাস হটস্টার)
রিয়েলিটি শোতে বিচারকের দায়িত্ব পালন করার পর, এবার মালাইকা নিজেই রিয়েলিটি প্রোগ্রাম পরিচালনা করবেন।  টেলিভিশন শো, মুভিং ইন উইথ মালাইকা, মালাইকার জীবনের নানা অজানা তথ্য তুলে ধরবে। আসন্ন শোটি ৫ ডিসেম্বর থেকেই ডিজনি প্লাস হটস্টারে আত্মপ্রকাশ করবে।
 

811

অ্যান অ্যাকশন হিরো

অ্যান অ্যাকশন হিরো (থিয়েটার)
আয়ুষ্মান খুরানা তার আসন্ন সিনেমা অ্যান অ্যাকশন হিরোতে দর্শকদের সামনে এক নতুন দিক তুলে ধরতে চলেছেন।  অনিরুদ্ধ আইয়ার এবং নীরজ যাদবের লেখা মুভিতে, আয়ুষ্মান মানব নামক ব্যক্তির জীবন চিত্রিত করবেন, যে তার জীবন বাঁচাতে পালিয়ে যায় যখন জয়দীপ আহলাওয়াত তার ভাইয়ের অমীমাংসিত হত্যার প্রতিশোধ নিতে ফিরে আসে। ২ ডিসেম্বর, প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে সিনেমাটি।

911

গোবিন্দ নাম মেরা

গোবিন্দ নাম মেরা (ডিজনি+ হটস্টার)
ভিকি কৌশল, কিয়ারা আদভানি, এবং ভূমি পেডনেকর অভিনীত আসন্ন সিনেমাটি গোবিন্দ নাম মেরা, যা গোবিন্দ ওয়াঘমারের জীবনযাত্রাকে কেন্দ্র করে তৈরি। শশাঙ্ক খৈতান-পরিচালিত সিনেমাটি ১৬ ডিসেম্বর,ডিজনি প্লাস হটস্টারে আত্মপ্রকাশ করবে। ১৬ ডিসেম্বর, কোরিওগ্রাফার গোবিন্দ,  প্রেমিকা সুকু এবং তার সুন্দরী স্ত্রী গৌরিকে দেখতে অবশ্যই চোখ রাখতে হবে ডিজনি প্লাস হটস্টারে।

1011

ইন্ডিয়া লকডাউন

ইন্ডিয়া লকডাউন (জি ফাইভ)
মধুর ভান্ডারকরের ইন্ডিয়া লকডাউনের কেন্দ্রবিন্দু হবে কোভিড-১৯-জনিত লকডাউন এবং এটি কীভাবে মানুষের জীবনযাত্রার ধরনকে প্রভাবিত করেছে তা চিত্রিত করবে দর্শকদের কাছে। অহনা কুমরা, শ্বেতা বসু প্রসাদ, প্রতীক বব্বর, সাই তামহাঙ্কর এবং প্রকাশ বেলাওয়াদি অভিনীত আসন্ন সিনেমাটি ২ ডিসেম্বর জি ফাইভে মুক্তি পাবে।

1111

মাররিচ

মাররিচ (থিয়েটার)
লক্ষ্মীর পর তুষার কাপুরের দ্বিতীয় প্রযোজনা মাররিচ। ২০১৭ সালে গোলমাল এগেইন সিনেমার পরে আবার বড় পর্দায় ফিরবেন তিনি। এছাড়াও মুভিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছেন নাসিরুদ্দিন শাহ, অনিতা হাসানন্দানি, দীপান্নিতা শর্মা, সিরাত কাপুর এবং রাহুল দেব। খবর অনুযায়ী সিনেমাটি ৯ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন

মানব-পাচার কান্ডের পর আবারও কাঠগড়ায় পাঞ্জাবি গায়ক দালের মেহেন্দি, এবারে হদিশ দেড় একরের বেআইনি খামারবাড়ি

 

ভিকির সঙ্গে চরম রোম্যান্সে মত্ত কিয়ারা, 'গোবিন্দ নাম মেরা'-র বানা শারাবি-র টিজারে ঝড় উঠল নেটপাড়ায়

 

কাধখোলা লো নেক পোশাকে গর্জিয়াস অনন্যা, হট ক্লিভেজের নেশায় বুঁদ অনুরাগীরা