ভিকির সঙ্গে চরম রোম্যান্সে মত্ত কিয়ারা, 'গোবিন্দ নাম মেরা'-র বানা শারাবি-র টিজারে ঝড় উঠল নেটপাড়ায়

| Nov 29 2022, 07:22 PM IST

kiara advani hot photos

সংক্ষিপ্ত

সম্প্রতি নিজের টুইটারে আপকামিং ছবি গোবিন্দ নাম মেরা- ছবির নতুন গান বানা শারাবি-র টিজার শেয়ার করেছেন কিয়ারা আদবানি। ভিডিও পোস্ট হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন থেকে লাভ লাইফ নিয়ে কেচ্ছা চলেই আসছে। বলি অভিনেত্রী কিয়ার আদবানির বিয়ের জল্পনার মধ্যেই নেটদুনিয়া তোলপাড় অভিনেত্রীর আপকামিং ছবির টিজার নিয়ে। সম্প্রতি নিজের টুইটারে আপকামিং ছবি গোবিন্দ নাম মেরা- ছবির নতুন গান বানা শারাবি-র টিজার শেয়ার করেছেন কিয়ারা আদবানি। ভিডিও পোস্ট হতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

শশাঙ্ক খৈতান পরিচালিত গোবিন্দ নাম মেরা ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে কিয়ারা আদবানি ও ভিকি কৌশল, ভূমি পেডনকরকে। ছবি মুক্তির আগেই রোম্যান্টিক গানে ঝড় তুলেছেন ভিকি কৌশল ও কিয়ারা আদবানি। ছবির টিজার মুক্তি পেতেই প্রশংসার বন্যা বয়ে গেছে নেটদুনিয়ায়। গানের টিজারে ঘাম ঝরেছে ভক্তদের। আপাতত পুরো গানটির জন্য অধীর আগ্রহে রয়েছেন ভক্তরা। দেখে নিন গানের টিজারটি,

Subscribe to get breaking news alerts

 

 

কালো রঙের পোশাকে নজর কেড়েছেন ভিকি কৌশল ও কিয়ারা আদবানি। কালো রঙের অফ শোল্ডার গাউনে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ, খোলা চুলে অভিনেত্রীর সৌন্দর্যে মুগ্ধ অনুরাগীরা, অন্যদিকে কালো রঙের শার্ট পরে দেখা গিয়েছে ভিকি কৌশলকে। গানের টিজারেই গাঢ় রোম্যান্সে দেখা গিয়েছে ভিকি ও কিয়ারার। দুজনের রসায়নে মুগ্ধ নেটিজেনরা। চলতি বছর ১৬ ডিসেম্বর ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পাবে এই ছবি। বলিপাড়ায় ফের বিয়ের সানাই। রাজকীয় বিয়ের আসর আবারও বসতে চলেছে বলিউডে। বলিপাড়ার গুঞ্জনে শোনা যায়,আগামী বছরেই নয়, বরং এই বছরের শেষেই নাকি সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই জুটি। গোপন সূত্রে জানা গিয়েছে, চন্ডীগড়ে বিলাসবহুল রিসর্ট খুঁজছেন সিদ্ধার্থ ও কিয়ারা। বিয়ের জল্পনার মধ্যেই এত বড় সিক্রেট আর চেপে রাখতে পারছেন না কিয়ারা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই ঘোষণা করেছেন নায়িকা। যা দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। অনেকেই প্রশ্ন তুলেছেন তবে কি এবার বিয়ের ঘোষণা সারতে চলেছেন নায়িকা।ডিসেম্বর মাস শুরু হতে আর মাত্র কয়েকদিন। তার উপর চলছে বিয়ের জল্পনা। আর ডিসেম্বর মাস শুরু হওয়ার আগে কিয়ারার এমন ঘোষণায় বেশ কৌতুহলী হয়েছেন ফ্যানেরা। অধীর আগ্রহে মুখিয়ে রয়েছেন ভক্তরা কিয়ারার সিক্রেট জানার জন্য। ব্র্যাকগ্রাউন্ড চাদরে মোড়া, প্রাণ খুলে হাসছেন কিয়ারা, গ্ল্যামার যেন ঠিকরে বেরোচ্ছে। এই ভিডিওর ক্যাপশনেই লিখেছেন, এত সময় ধরে এই সিক্রেট আর চেপে ধরে রাখতে পারছি না। সঙ্গে থাকুন ২ ডিসেম্বর। ক্যাপশন দেখেই জল্পনা তুঙ্গে। কিয়ারার ভিডিওতে কমেন্টে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, বিয়ের ঘোষণা নাকি। অপর একজন লিখেছেন, সিদ্ধার্থের সঙ্গে প্রেম নিয়ে আমরা সবাই জানি,নতুন কিছু সিক্রেট থাকলে বলুন। যদিও এর কোনও উত্তর দেননি কিয়ারা।

আরও পড়ুন-

লিভ-ইন নাকি সিদ্ধার্থর সঙ্গে বিয়ের ঘোষণা, কোন কথা গোপন রাখতে পারছেন না কিয়ারা

ছিঃ ছিঃ! বিয়ের জল্পনার মধ্যে ফাঁস হয়ে গেল সিদ্ধার্থর সহবাসের কীর্তি, সব জেনেও কি বিয়ে করছেন কিয়ারা?

ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেল 'গোবিন্দ নাম মেরা'র ট্রেলার, কমেডি-থ্রিলার সিনেমা নিয়ে কী জানালেন ভিকি থেকে কিয়ারা?