15

কান্তারা

কেজিএফ দিয়ে গোটা বিশ্বে সাড়া ফেলেছে কন্নড় ইন্ডাস্ট্রি। কেজিএফ এবং কেজিএফ ২ এর পর এবার কান্তারা। না, কান্তারা কিন্তু সম্প্রতি মুক্তি পাওয়া ছবি নয়, এক মাস আগেই প্রেক্ষাগৃহে রিলিজ হয়েছে সিনেমাটি। পরিচালক এবং পাশাপাশি সিনেমার মূল অভিনেতা ঋষভ শেট্টি তার দুর্দান্ত স্ক্রিপ্ট ও অভিনয়ে দর্শকদের নজর কেড়েছেন।  মুক্তির মাত্র একমাসের মধ্যে বক্স অফিসে বেশ ভালো ব্যবসা করে কান্তারা। পরিসংখ্যান অনুসারে বছরের সবচেয়ে লাভজনক সিনেমাগুলির মধ্যে একটি কান্তারা৷ বিশাল এই সাফল্যের পর এবার ওটিটিতে মুক্তির পালা কান্তারার।
 

Subscribe to get breaking news alerts

25

কান্তারা

সূত্রের খবর অনুযায়ী, চলতি বছরের ২৪ নভেম্বর ওটিটি প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাবে কান্তারা এছাড়াও তামিল, তেলেগু, কন্নড় এবং মালায়লাম ভাষাতেও দেখা যাবে সিনেমাটি।  কান্তারা হোমবেল ফিল্মস প্রোডাকশন প্রযোজিত সিনেমা যেখানে মূল ভূমিকায় অভিনয় করেছেন সপ্তমী গৌড়া, অচ্যুত কুমার, ঋষভ শেট্টি এবং প্রমোদ শেট্টি।
 

35

কান্তারা

ঋষভ শেট্টি পরিচালিত সিনেমাটি এখনও পর্যন্ত বক্স অফিসে ৪০০ কোটির বেশি আয় করেছে।  এর আগে মাত্র দুটি কন্নড় সিনেমা গোটা বিশ্বে সাড়া ফেলেছে যার মধ্যে রয়েছে কেজিএফ এবং কেজিএফ টু। অন্যদিকে মুক্তির ৫০ দিনের মাথায় ওটিটিতে মুক্তির ঘোষণা করে কান্তারা।
 

45

কান্তারা

কান্তারা কর্ণাটকের দক্ষিণ কন্নড় এলাকার একটি কাল্পনিক গ্রাম নিয়ে তৈরি একটি সিনেমা। সিনেমাটিতে  এলাকার পবিত্র আচারগুলো দেখানো হয়েছে যেখানে কর্ণাটকের সুপরিচিত গল্প, লোককাহিনী এবং কুসংস্কারকে নিপুণভাবে চিত্রিত করা হয়েছে।
 

55

কান্তারা

১৪ অক্টোবর হিন্দি, তামিল, তেলেগু এবং মালায়ালম ভাষায় মুক্তি পাওয়া ছবিটি শুরু দর্শকমহলে প্রশংসা পায়নি, প্রশংসিত হয়েছে নামিদামি তারকাদের থেকেও যার তালিকায় রয়েছেন  প্রভাস, ধানুশ, অনুষ্কা শেট্টি এবং শিল্পা শেট্টি সহ আরও অনেক।

আরও পড়ুন

আবারও মুক্তির দিন পরিবর্তন 'গোল্ড'এর, রিলিজের একদিন আগেই দেখবেন সিনেমা, কীভাবে? এখনি জানুন

 

‘বুম্বাদা’র প্রচারে বরুণ! ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’র হুকিং স্টেপে ‘ভেড়িয়া’

 

কথা থাকলেও ফিফা বিশ্বকাপের মঞ্চে নাচ করলেন না নোরা ফাতেহি, তবে কী বাদ গেলেন অনুষ্ঠান থেকে?