রেশমি পোশাকে কাঁধে লেখা ব্রাইড টু বি-এর স্যাশ, প্রাক বিবাহ অনুষ্ঠানে নাচে মেতে উঠেছেন দক্ষিণী সুন্দরী হংসিকা মোতত্তয়ানি

| Nov 27 2022, 01:52 PM IST

Hansika Motwani

সংক্ষিপ্ত

সুদূর প্যারিসে বাগদানের পর এবার পালা বিয়ের। দক্ষিণী অভিনেত্রী হংসিকা মোতত্তয়ানি ও সোহেল কাঠুরিয়া ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন বিয়ের তোড়জোড়।

দিন কয়েক আগে প্যারিসের আইফেল টাওয়ারের সামনে বাগদান সেরেছেন দক্ষিণী অভিনেত্রী হংসিকা এবং সোহেল কাঠুরিয়া। হাঁটু গেড়ে বসে প্রেমিকা আংটি পড়াতেই শোরগোল পড়ে নেটদুনিয়ায়। ডিসেম্বর মাসে গাঁটছড়া বাঁধবেন অভিনেত্রী বর্তমানে বিয়ের আগের অনুষ্ঠানগুলিতে মেতে রয়েছেন। বিয়ের ব্যাচেলার পার্টির আয়োজন করেছেন অভিনেত্রী।

মন্টেজের একটি অংশে, অভিনেত্রীকে ব্রাইড টু বি এর স্যাশ পড়তে দেখা গিয়েছে যেখানে অভিনেত্রী সহ তার বান্ধবীদের পরণে ছিল মখমলের রেশমি পোশাক। হংসিকা মোতওয়ানি এবং তার ব্রাইডাল স্কোয়াডকে রাস্তার মধ্যেই নাচতে, ছবির জন্য পোজ দিতে এবং অন্যান্য কাজ করতে দেখা যায়। তাদের নাচের ভিডিওটি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী লিখেছেন, “সেরা ব্যাচেলরেট 👰🏼💍✨🍾। # ধন্য ❤️❤️❤️"

Subscribe to get breaking news alerts

 

 

মিডিয়া সূত্রে জানা গিয়েছে অভিনেত্রী তার বিবাহ উদযাপনের জন্য শুধুমাত্র ঘনিষ্ঠদের নিয়ে মাতা চৌকির আয়োজন করবেন এছাড়াও বিয়ের অনুষ্ঠান জয়পুরে হলেও হংসিকা মুম্বইতে বিয়ের নিয়মরীতি শুরু করার সিদ্ধান্ত নিয়েছেন।

অভ্যন্তরীণ সূত্র জানা গিয়েছে,যে তার পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। হলদির অনুষ্ঠান বিয়ের দিনেই নির্ধারিত হয়েছে, যা ৪ ডিসেম্বর সন্ধ্যায় অনুষ্ঠিত হবে। ৩ ডিসেম্বর মেহেন্দি এবং সঙ্গীত অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ৪ ডিসেম্বর অতিথিদের জন্য ক্যাসিনো থিম সহ পোলো ম্যাচ এবং পার্টির আয়োজন করেছেন হংসিকা।

আরও পড়ুন

দর্শনার দিকে একবার ফিরেও তাকালেন না,কে এই ব্যক্তি? ভাইরাল ভিডিওতে রহস্য ফাঁস নায়িকার

হাতের মুঠোয় স্তনযুগল, সমুদ্র তীরে সেক্সি অ্যাবস ফ্লন্টস করলেন কিলিয়ান এমবাপ্পের ট্রান্সজেন্ডার বান্ধবী ইনেস রাউ,দেখুন তার ৯টি বিকিনি পোজ

পর্দার বাবাকে হারালেন ঐশ্বর্য, পুনের বৈকুন্ঠ শ্মশানে আজ সন্ধ্যায় শেষকৃত্য সম্পন্ন হবে বিক্রম গোখলের