দর্শনার দিকে একবার ফিরেও তাকালেন না,কে এই ব্যক্তি? ভাইরাল ভিডিওতে রহস্য ফাঁস নায়িকার

| Nov 26 2022, 09:47 AM IST

darshana

সংক্ষিপ্ত

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন দর্শনা, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ার ভক্তদের জন্য প্রতিদিনই বিনোদনের রসদ নিয়ে হাজির হন টলিপাড়ার এই মিষ্টি নায়িকা।

টলি অভিনেত্রী দর্শনা বণিককে নিয়ে চর্চা হয় না এমন দিন মনে হয় খুব একটা নেই। হামেশাই ভক্তদের হৃদয়ে ঝড় তুলতে প্রস্তুত টলি নায়িকা। কোনও না কোনও কারণ ছাড়াই পেজ থ্রি-তে উঠে আসেন নায়িকা। মডেলিং দিয়ে কেরিয়ার শুরু করে টলিউড কাঁপাচ্ছেন দর্শনা বণিক। প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে স্টাইল ও ছকভাঙা অভিনয় দিয়ে নিজের জায়গাটা তৈরি করে নিয়েছেন।

টলি অভিনেত্রী দর্শনা বণিক বরাবরই গতে বাঁধা ছক থেকে বেরিয়ে নিজের মতোন করে স্টাইলকে বেছে নিয়েছেন। প্রতিনিয়ত একের পর এক ফোটোশ্যুটে তিনি উষ্ণতার পারদ চড়াচ্ছেন দর্শনা। লাস্যময়ীকে দেখতে সারাক্ষণই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি রিল ভিডিও শেয়ার করেছেন দর্শনা, যা ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে। সোশ্যাল মিডিয়ার ভক্তদের জন্য প্রতিদিনই বিনোদনের রসদ নিয়ে হাজির হন টলিপাড়ার এই মিষ্টি নায়িকা। প্রিন্সেস গাউনে সেজেছেন দর্শনা। গলায় নেকলেস, মাথায় ক্রাউন অভিনেত্রীকে দেখে চোখ ফেরাতে পারছেন না ভক্তরা।

Subscribe to get breaking news alerts

 

 

ভিডিওতে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পাশ দিয়ে হেঁটে যাচ্ছেন একজন, যে কিনা একবারও দর্শনার দিকে ফিরেও তাকাচ্ছেন না। কে সেই ব্যক্তি, কার এত সাহস যে দর্শনাকে এড়িয়ে যাচ্ছেন। এই মজার ভিডিও পোস্ট করেই শোরগোল ফেলে দিয়েছেন টলি নায়িকা। একজন কমেন্টে লিখেছেম, ওর খুব ভুল হয়ে গেছে, ওকে ক্ষমা করে দিন। অন্য আরেকজন কমেন্টে দর্শনার চোখের অরিজিনাল রং জানতে চেয়েছেন। কেউ কেউ আবার সুন্দরীর প্রশংসায় পঞ্চমুখ। কলকাতার মডেলিং জগতে সম্ভাবনাময় মডেলদের তালিকায় প্রথম সারিতে রয়েছেন দর্শনা বণিক। দর্শনার মিষ্টি হাসি, চোখের চাউনিতে হাজার পুরুষ কাত। টলিপাড়ার অভিনেত্রী দর্শনা বণিক একের পর এক গোল দিয়েই যাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়। স্টাইল স্টেটমেন্ট থেকে তার শরীরী আবেদন বলি অভিনেত্রীদেরও হার মানাবে। সেমি ন্যুড থেকে স্ট্রিট ফোটোগ্রাফি সবতেই উষ্ণতার পারদ চড়াচ্ছেন টলিপাড়ার এই নায়িকা। তবে উন্মুক্ত বক্ষ-বিভাজিকা ফ্লন্ট করতে গিয়েই একাধিকবার অশালীন মন্তব্যের শিকার হতে হয়েছে টলি নায়িকাকে। কিছুদিন আগেও রিল ভিডিওতে ক্লিভেজ শো-অফ করতে গিয়েই নানা কুৎসিত মন্তব্যের শিকার হয়েছিলেন অভিনেত্রী। যদিও এটা নতুন নয়, এর আগেও একাধিকবার অশ্লীল কটাক্ষ শুনতে হয়েছে অভিনেত্রীকে। তবে প্রথমে ভয় পেলেও এই বিষয়গুলি এখন আর পাত্তা দেন না অভিনেত্রী। নিজে একা নয়, এমনকী পরিবারও দর্শনার বিষয়গুলি মানিয়ে নিয়েছেন ধীরে ধীরে। উল্লেখ্য, বাংলা ছাড়াও দক্ষিণী ছবিতেও মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দর্শনা বণিক।

আরও পড়ুন-

ব্রালেটে উন্মুক্ত বুকের অর্ধাংশ, হাই থাই স্লিটে যৌনতায় পাগল করলেন দর্শনা

কোন পরিচয় গোপন করবে ঋত্বিক-দর্শনা জুটি, জানতে হলে দেখতে হবে পরিচয় গুপ্ত

Viral Darshana Banik: ওয়েস্টার্ন হোক বা শাড়ি, প্রতিটা লুকেই পার্ফেক্ট টলিকুইন দর্শনা