19


প্রিয় তারকাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। তাদের ছোটবেলা কেমন কেটেছে, তারা কতটা দুষ্টু ছিলেন, নাকি শান্ত ছিলেন, কেমন জীবন-যাপন পছন্দ করতেন, এই সবকিছু জানার জন্য মুখিয়ে থাকেন ভক্তরা। 

Subscribe to get breaking news alerts

29

বলিউডের চকোলেট বয়  ঋষি কাপুর। সত্তরের দশক থেকে তার মতো দ্বিতীয় আরও চকোলেট বয় খুঁজে পাওয়া যায়নি বলিউডে। তবে তার সন্তাই রণবীর কাপুর এখনকার বলিউডের চকোলেট বয়। ছোটবেলায় কেমন ছিলেন অভিনেতা রণবীর।

39

বলিউডের কাপুর পরিবারের অবদান ভারতীয় সিনেমার ইতিহাসে অকল্পনীয়। সেই তখনকার সময়ের পৃথ্বীরাজ কাপুর থেকে শুরু করে রাজা কাপুর, শশী কাপুর, শম্মী কাপুর, এবং পরবর্তী প্রজন্ম রণধীর কাপুর, ঋষি কাপুর, এবং তার পরবর্তী করিশ্মা কাপুর, করিনা কাপুর এবং সবচেয়ে ছোট রণবীর কাপুর।

49

ফিল্মি পরিবার থেকে বড় হওয়া রণবীরে অভিনয় ছিল  রক্তে। বলিউডের  চকোলেট হিরো রণবীরের জীবনটাও রূপোলি পর্দার মতো রঙিন। ছোটবেলায় কেমন দেখতে ছিল রণবীরকে, কেমন ভাবেই  কাটিয়েছন তা জানলে চমকে যাবেন আপনিও।
 

59


প্রয়াত অভিনেতা ঋষি কাপুর ও নীতু কাপুরের ছেলে রণবীর কাপুর ছোটবেলা থেকেই দস্যি ছিলেন । চোখে-মুখে দুষ্টুমি। অভিনেতার চোখই বলে দিত তিনি কতটা শান্ত প্রকৃতির। ছোটবেলা থেকেই লেখাপড়ার প্রতি কোনও ঝোঁক ছিল না। স্কুলে পড়াকালীন ফুটবলের প্রতি বেশি আগ্রহ ছিল।

69

বাবা ঋষি কাপুর , মা নীতু সিং ও দিদি ঋদ্ধিমার সঙ্গে একফ্রেমে রণবীর কাপুর। ছবিতে ঠিক যতটা শান্ত দেখাচ্ছে বাস্তবে ঠিক ততটাই অশান্ত ছিলেন রণবীর। সারাদিনই তার দুষ্টুমি লেগেই থাকত।
 

79

শৈশবকালে এতটাই দুষ্টুমি করতেন সামলাতে পারতেন না মা নীতু সিং। ছেলের এই দস্যিপনা সহ্য করতে  না পেরে একেবারেই হাল ছেড়ে দিয়েছিলেন। ছোট থেকেই খুব দুষ্টু ছিলেন রণবীর কাপুর।

89

ছোটবেলায় পড়াশোনা বাদ দিয়ে আর সব কিছুতেই আগ্রহ খুঁজে পেতেন রণবীর। যেমন শৈশবে সারাক্ষণ ডব্লিউডব্লিউ এফ দেখতেন রণবীর কাপুর। আর সেগুলি দেখেন দিদি ঋদ্ধিমার উপর প্রয়োগ করার চেষ্টা চালাতেন। 
 

99


কাপুর পরিবারের হ্যান্ডসাম হাঙ্ক রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। একদম  ছোটবেলা থেকেই বান্ধবীর সংখ্যা যেমন প্রচুর, ঠিক তেমনই ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর । তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। ক্যাসানোভা ইমেজ ঝেড়ে ফেলে রণবীর কাপুর এখন হ্যাপিলি ম্যারেড। দুই পরিবারের উপস্থিতিতেই চার হাত এক হয়েছে রণবীর কাপুর ও মহেশ ভাটের ছোট কন্যা আলিয়া ভাটের। বর্তমানে এক কন্যা সন্তানের বাবা রণবীর কাপুর।