সলমন খানের ছবি মানেই তা প্রথম দিনেই বক্স অফিসে বাজিমাত। ২০১৯-এ মুক্তি পাওয়া ছবি ভরত প্রথম দিনই ঘরে নিয়ে এসেছিল ৪২ কোটি টাকা। বছর শেষের সমীকরনটা ঠিক তেমন হল না। দাবাং থ্রি ছবি ঘিরে যেভাবে দর্শকদের উত্তেজনা তুঙ্গে ছিল তেমন প্রতিফল দেখা গেল না শুক্রবার বক্স অফিসে। যদিও ছবি ঘিরে আশাবাদী সলমন খান। 

আরও পড়ুনঃ স্কুলের বার্ষিক অনুষ্ঠান, মেয়েকে নিজে হাতে সাজিয়ে হাজির ঐশ্বর্য

বছরের বিশেষ বিশেষ সময়কে বেছে নিয়েই বক্স অফিসে হাজির হন সলমন খান। তালিকাতে থাকে কখনও ইদ কখনও থাকে দিওয়ালি কিংবা বড়দিন। দাবাং থ্রি ছবিকেই সেই পরিকল্পনা করেই আনা হয়েছিল পর্দায়। বড়দিনের মুখে ছবি মুক্তির তালিকাতে ছিল না কোনও বড় প্রতিদ্বন্দী। ফলে ছবি যে বক্স অফিসে ছক্কা হাঁকাবে তা নিয়ে নিশ্চিন্তে ছিলেন ভাফজান। তবে সম্প্রতি উত্তাল হয়ে উঠেছে ভারত। তার প্রভাব এবার বড় পর্দায়। 

 

 

ছবি ঘিরে কৌতুহল থাকলেও প্রথম দিন সেভাবে পসার জমাতে পাড়ল না দাবাং থ্রি ছবি। প্রথম দিন এই ছবি বক্স অফিসে আয় করল ২৪.৭৫ কোটি টাকা। শনিবার সেই অঙ্কে কোথাও তারতম্য ঘটল না। এদিনও ঘরে তুলল ছবি ২৪.৫ কোটি টাকা। যদিও পরিস্থিতি খানিক ঠাণ্ডা হলে ও আগামী সপ্তাহতে বড়দিন থাকার ফলে ছবি যে লং রানে বাজিমাত করবে সেই অনুমান করছে এখন ছবি বিশ্লেষকরা।