২০১৯-এর শেষে মুক্তি পেয়েছিল গুড নিউজ ছবি। একই সঙ্গে পর্দায় এসেছিল দাবাং থ্রি। দুই ছবি মুক্তির আগে অনুমান করে নেওয়া হয়েছিল যে দাবাং থ্রি ছবির দাপটে টিকটে পারবে না গুড নিউজ। কিন্তু ছবি মুক্তির পরই ছবিটা গেল পাল্টে। দাবাং থ্রি ছবিতে ভাইজানের পাশে থাকলেন না ভক্তরা। সলমন খানের অন্যতম ফ্লপ ছবির তালিকাতে নাম লেখালো এই ছবি।

আরও পড়ুনঃ বাবার কাছে খবর নেই, এদিকে বিয়ের শপিং করছেন ফারহান

আরও পড়ুনঃ ভাঙা হাঁটু নিয়ে ফ্রন্ট ফ্লিপ, ব্যালান্স হারিয়ে পড়ে গিয়েছিলেন দিশা

অন্যদিকে শুরুটা ধির গতিতে হলেও পরবর্তীতে নিজের জায়গাটা স্পষ্টই বুঝিয়ে দেয় গুড নিউজ ছবিটি। কোথাও গিয়ে যেন সেই ছবির আদ্যপান্ত জুড়ে থাকা মজার চিত্রনাট্যতেই মজলেন দর্শকেরা। প্রথম দিকে বক্স অফিসে সেভাবে জায়গা না করতে পারলেও পরবর্তিতে তা একশো কোটির ক্লাবে নিজের নাম লেখায়। ছবি নিয়ে প্রথম থেকেই অক্ষয় কুমার ছিলেন বেশ আশাবাদী।

 

 

এবার আবারও প্রমাণ করলেন অক্ষয় কুমার, সব ধরণের প্রেক্ষপটেই তিনি নিজের সেরাটা দিতে সক্ষম। ২০১৯ সালের প্রথম থেকেই একের পর এক ছবি মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের। প্রতিটি ছবিই বক্স অফিসে এক কথায় হিট। জায়গা করে নিয়েছে ২০০ কোটির ক্লাবে। এবার গুড নিউজ বিশ্বজুড়ে ৩০০ কোটির ক্লাবে জায়গা করে নিল। প্রযোজক সংস্থা থেকে মঙ্গলবার সেই খবরই প্রকাশ্যে নিয়ে আসা হয়।