Asianet News BanglaAsianet News Bangla

কোটি কোটি টাকার গাড়ি আছে যেসমস্ত বলিউড সেলিব্রিটির, দেখে নিন

 গত সপ্তাহে, বরুণ ধাওয়ান এবং কার্তিক আরিয়ানের মতো সেলিব্রিটিরা তাদের গ্যারেজে একটি খুব ব্যয়বহুল গাড়ি যোগ করেছেন। গাড়ি গুলোর দাম কয়েক কোটি টাকা। কোন কোন বলিউড সেলিব্রিটিদের গ্যারাজে কয়েক কোটি টাকার গাড়ি আছে দেখে নিন।

Celebrities who have expensive cars in their garage anbsd
Author
Kolkata, First Published Jun 29, 2022, 2:16 PM IST

বলিউডের সেলিব্রিটিদের সকলেরই প্রায় কমবেশি গাড়ি নিয়ে শখ রয়েছে। আমরা সকলেই সে বিষয়ে অবগত। কোন বলি তারকার গ্যারাজে কোন লেটেস্ট মডেল আছে সেই নিয়ে একটা ঠান্ডা প্রতিযোগিতা চলতেই থাকে। কোন কোন বলি সেলেবদের গ্যারেজে কোটি টাকার গাড়ি রয়েছে জেনে নিন। প্রায়ই ইনস্টাগ্রামে নিজেদের গাড়ির সঙ্গে ছবি পোস্ট করতে দেখা যায় তারকাদের। শুধু হিরোরাই নন। গাড়ির কালেকশনে পিছিয়ে নেই হিরোইনরাও। জেনে নিন কার কাছে আছে কোন গাড়ির কালেকশন। কার গ্যারাজে কত দামী গাড়ি আছে জানতে হলে শিগগির পড়ে ফেলুন নিচের লেখাটি। জেনে নিন আপনার পছন্দের তারকার সংগ্রহে কী আছে।

অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন:
সুপারস্টারদের জন্য উপযুক্ত, বচ্চন গ্যারেজে অন্তত ২০ টি গাড়ি রয়েছে যার মধ্যে একটি বেন্টলে কন্টিনেন্টাল জিটি যার দাম ৩.২৯- ৪.০৪ কোটি টাকা।
বরুণ ধাওয়ান:
বরুণ ধাওয়ান যিনি বর্তমানে তার সর্বশেষ রিলিজ যুগ যুগ জিয়ো -এর সাফল্যে তিনি সম্প্রতি একটি খুব অভিনব নতুন গাড়ি কিনেছেন। বরুনের গ্যারেজে মার্সিডিজ জিএলএস এসইউভি নতুন সংযোগ। এই সুদর্শন গাড়িটির দাম ১.১৬ কোটি টাকা।

 

কার্তিক আরিয়ান:
কার্তিক আরিয়ান সম্প্রতি খুব অভিনব উপহার পেয়েছেন। তার শেষ মুক্তিপ্রাপ্ত ভুল ভুলাইয়া ২ এই বছরের সবচেয়ে বড় হিট হয়ে উঠেছে এবং এই উপলক্ষ্যে, প্রযোজক ভূষণ কুমার কার্তিককে একটি ম্যাকলারেন জিটি উপহার দিয়েছেন যার দাম ৪.৭ কোটি টাকা। কমলা রঙের নতুন রাইডের সাথে পোজ দেওয়ার সময় কার্তিকের মুখে সাফল্যের হাসি দেখা গিয়েছে। কয়েক মাস আগে, কার্তিক একটি ল্যাম্বরগিনি উরুস কিনেছিলেন যার দাম ৪৫ কোটি টাকা। 

 

অজয় দেবগন: 
ভারতের কয়েকজন রোলস রয়েসের মালিকের মধ্যে একজন অজয় দেবগণ। তিনি swanky rolls Royce cullinan এর মালিক যার বাজার মূল্য প্রায় ৬.৯ কোটি টাকা থেকে শুরু হয়।
শাহরুখ খান:
শাহরুখ খান কিছু দুর্দান্ত শোবিজের মালিক। কিন্তু তার বুগাটি ভেরন এখনও পর্যন্ত সবচেয়ে অভিনব রাইড গুলির মধ্যে একটি। এটির দাম ১২ কোটি টাকা। 

 

 

আরও পড়ুনঃ 

ছবির প্রচারে এসে সিদ্ধার্থের হাত টেনে ধরে রাখলেন কিয়ারা, তাদের অবস্থা দেখে চোখ কপালে উঠল বাকিদের

এবার জুটি বাঁধতে চলেছেন আলিয়া-কার্তিক, কোন ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের

আলিয়া ভাটের ইনস্টাগ্রাম ডিপির পিছনে রয়েছে এক মিষ্টি গল্প, জেনে নিন গল্পটি
ক্যাটরিনা কাইফ: 
ক্যাটরিনা কাইফ যখন অগ্নিপথ সিনেমার জন্য 'চিকনি চামেলি'তে একটি আইটেম নম্বর করেছিলেন, তখন করণ জোহর তার নাচে এতটাই মুগ্ধ হয়েছিলেন যে তিনি তাকে লাল ফেরারি উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। 
অনুষ্কা শর্মা:
 'চাকদা এক্সপ্রেস' অভিনেত্রী যশ রাজ ফিল্মস 'রব নে বানা দি জোড়ি'-তে শাহরুখ খানের বিপরীতে প্রথমবার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। এরপরে, শাহরুখ খানের সঙ্গে তিনি আরও একটি সিনেমায় অভিনয় করেছিলেন - জব তক হ্যায় জান। শাহরুখ খান নায়িকার অভিনয়ে মুগ্ধ হয়ে একটি জমকালো অডি আরএস ৫ উপহার দিয়েছিলেন।
রণবীর সিং :
রণবীর সিং এই মুহূর্তে বলিউডের অন্যতম সফল এবং বিখ্যাত নাম। ব্যাক-টু-ব্যাক বক্স অফিস হিট এবং তার অপ্রীতিকর ফ্যাশন স্টাইল স্টেটমেন্ট, তাকে শিল্পের অভিজাতদের একজন করে তোলে। তার ৩২ তম জন্মদিনের জন্য, রণবীর সিং নিজেকে একটি অ্যাস্টন মার্টিন র‌্যাপিড এস কিনেছেন যা একটি প্রাকৃতিকভাবে উচ্চাকাঙ্ক্ষী ৬.০ লিটার V১২ ইঞ্জিন দ্বারা চালিত হয়েছে যা ৫৫২বি এইচ পি এবং ৬৩০ এন এম টর্ক তৈরি করে৷ র‌্যাপিড এস মাত্র ৪.২ সেকেন্ডে ০-১০০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিতে স্প্রিন্ট করার দাবি করে। 
রণভীর সিংয়েরও একটি ল্যাম্বরগিনি উরুস রয়েছে এবং তাকে তার স্ত্রী দীপিকা পাড়ুকোনের সাথে উল্লিখিত গাড়িতে দেখা গেছে, বেশ কয়েকবার।

Follow Us:
Download App:
  • android
  • ios