বাগদান সারলেন বিগ বস সিজন ১৪ এর দুই প্রতিযোগী ইজাজ খান এবং পবিত্র পুনিয়া

| Oct 05 2022, 06:27 PM IST

বাগদান সারলেন বিগ বস সিজন ১৪ এর দুই প্রতিযোগী ইজাজ খান এবং পবিত্র পুনিয়া

সংক্ষিপ্ত

প্রেম শুরু বিগ বস সিজন ১৪ এর হাত ধরে। তারপরেই একে অপরের সঙ্গে কাটিয়ে চলেছেন মিষ্টি মধুর সম্পর্ক এইজাজ এবং পবিত্র। অবশেষে ৩ অক্টোবর আনুষ্ঠানিক ভাবে বিয়ের প্রস্তাব দিয়েই দিলেন পবিত্রকে। 

জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস কে না দেখেন। সেই প্রথম দিন থেকেই দর্শকদের নজর কেড়েছে শোটি। সালমান খান পরিচালিত শোয়ে কখনো প্রতিযোগীদের মধ্যে হয়েছে লড়াই-ঝগড়া, আবার কখনো শুরু হয়েছে প্রেম। 

এবারের কাহিনি বিগ বস সিজন ১৪ এর দুই প্রতিযোগী এইজাজ় খান এবং পবিত্র পুনিয়াকে ঘিরে। বিগ বসের সেটেই প্রেমে পড়েন একে অপরের। প্রেমের সেই মিষ্টি মধুর সম্পর্কের আনুষ্ঠানিক ঘোষণা করেন এইজাজ। ৩ অক্টোবর পবিত্রকে বিয়ের প্রস্তাব দেন এইজাজ। 

Subscribe to get breaking news alerts

বিয়ের প্রস্তাব দেওয়ার কিছু মুহূর্ত দর্শকদের সঙ্গে ভাগ করে নেয় এইজাজ। সেই ফটোতে দেখা যাচ্ছে  সহকর্মীরা ঘিরে আছেন এইজাজকে। এরপরেই পবিত্রর বাঁ হাত নিজের কাছে নিয়ে সযত্নে আংটি পরিয়ে দিচ্ছেন পবিত্রকে। এই মুহূর্তের ছবি দেখলে মুগ্ধ হয়ে দেখবেন আপনিও। প্রথম ছবিতে অবশ্য লজ্জায় মুখ ঢেকেছেন পবিত্র। তবে পরের ছবিতে নিজেই আংটি উঁচু করে অনুরাগীদের দেখাচ্ছেন পবিত্র।

বাগদানের পর সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করেক্যাপশনে এইজাজ় লিখেছেন, ‘সোনা, যদি আমরা সঠিক সময়ের জন্য অপেক্ষা করেই যাই, সেটা আর কখনও আসবে না। আমার সবটুকু তোমায় দেব, বিয়ে করবে আমায়?’যার উত্তরে পবিত্র বলেন ‘করব! বাগদানের এই মুহূর্ত অনুরাগীদের সাথে শেয়ার করতে ভোলেননি পবিত্র। তিনি নিজে তাঁর পোস্টে লিখেছেন, ‘প্রার্থনা করি, ঈশ্বর আমাদের আর্শীর্বাদ করুন। শুধু প্রেম, প্রেম আর প্রেমেই ভোরে উঠুক আমাদের জীবন।’ দু’জনের পোস্টের নীচেই উপচে পড়ছে শুভেচ্ছাবার্তা। 

 

null