বিশালাকার বাগান বাড়ি, সেখান থেকেই হদিশ মিলল পচা-গলা দেহর। দক্ষিণী অভিনেতা নাগার্জুনের বাড়িতেই ঘটনল এই ঘটনা। কোথা থেকে এলো এই দেহ, তা নিয়ে তদন্তে নেমে স্থানীয় পুলিশ। বাগান বাড়ির জমিতে চাষ করেন যাঁরা, তাঁদেরই কয়েকজনের নজের আসে এই ঘটনা। তরিঘড়ি খবর দেওয়া হয় পুলিশকে। 

আরও পড়ুনঃ ভক্তের ভগবানকে নিয়ে নয়া জল্পনা, তোপের মুখে টাইগার, 'ওয়ার' প্রচারে নয়া চমক

প্রায় ৫০ একর জমির ওপর তৈরি এই বাগান বাড়িটি সম্প্রতিই কিনেছিলেন অভিনেতা। পরে থাকা জমিতে চাষও হয়নি বহুদিন। ফলে সেখানে চাষের কাজ শুরু করার জন্য নিয়োগও করা হয় বেশ কিছু চাষিদের। জমিতেই থাকা ছোট একটি ঘরের মধ্যে পড়েছিল এই দেহ। 

আরও পড়ুনঃ লাকি চার্ম না কঠোর পরিশ্রম, দুইয়ের ব্যালেন্সেই বাজিমাত জোয়া ফ্যাক্টর

দেহ উদ্ধার করে নিয়ে যাওয়া হয় ময়না তদন্তের জন্য। সেখান থেকেই জানা যায়, ছয়মাস আগে মৃত্যু হয়েছে এই ব্যক্তির, নাম চাকালি পাণ্ডু। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান এই ব্যক্তি ফার্ম হাউসে ঢুকে আত্মহত্যা করেন। চলতি মাসের শুরুতেই অভিনেতার স্ত্রী এই বাগান বাড়িতে এসেছিলেন। বেশ কিছুদিন থেকেও এসেছিলেন তিনি। কিন্তু কোনওরূপ আভাসই নাকি পাননি। 

আক্কিনেনি আমালা ফার্ম হাউস থেকে মৃত্যদেহটিকে উদ্ধার করে নিয়ে যায় পুলিশ। পাপিরেড্ডিগুডা এলাকায় এই জমিটি বহুদিন ধরে ব্যবহার না হওয়া অবস্থায় পড়েছিল। সেখানেই কোনও মতে ঢুকে পড়েন এই ব্যক্তি। ৩০ বছর বয়সের এই ব্যক্তি কেন বেছে নিলেন এই পথ তা এখন খতিয়ে দেখা হচ্ছে।