বর্তমানে দীপিকার পরিস্থিতি বেজায় জটিল। একাংশ রয়েছে তাঁর পাশে, বিপরীতে অভিনেত্রীর থেকে মুখ ফেরাচ্ছেন অন্য অংশ। জেএনইউ কাণ্ডে সকলের মতই সরব হয়েছিলেন দীপিকা পাড়ুকোন। ক্যাম্পাসে গিয়ে ঐশীর সঙ্গে দেখাও করেছিলেন তিনি। তখন থেকেই বদলে গিয়েছে অনেক কিছু। একের পর এক তোপের শিকার হতে হয় নেট দুনিয়ায়। ওঠে দীপিকাকে বয়কট করারও ডাক।

আরও পড়ুনঃ প্রয়াত রাজকাপুর কন্যা ঋতু, নন্দা-বচ্চন-কাপুর পরিবারে শোকের ছায়া

আরও পড়ুনঃ ভাঙা হাঁটু নিয়ে ফ্রন্ট ফ্লিপ, ব্যালান্স হারিয়ে পড়ে গিয়েছিলেন দিশা

সম্প্রতি দীপিকা পাড়ুকোন বাদ পড়েছেন স্কিল ইন্ডিয়ার ভিডিও থেকে। অনুমান করা যায় জেএনইউ ঘটনাকে কেন্দ্র করেই এই সমস্যার সূত্রপাত। তবে জল বর্তমানে গড়াচ্ছে বহুদূর। দীপিকাকে নিয়ে প্রমোশনে নিরাপদ অনুভব করছে না অনেক বিজ্ঞাপন সংস্থাই। দীপিকার সঙ্গে যুক্ত থাকার কোপ যদি পড়ে পণ্য  কিংবা সার্ভিসের ওপর, তবে ক্ষতির মুখ দেখতে হবে বেসরকারী সংস্থাগুলিকে। 

এই কথা মাথায় রেখেই বেশ কয়েকটি কম্পানি কমিয়ে দিচ্ছে দীপিকা পাড়ুকোনের বিজ্ঞাপন দেখানো। যদিও দীর্ঘ মেয়াদি চুক্তি নিয়ে এই মুহূর্তে কোনও সিদ্ধান্তই নেননি কেউ। তবে এবার যে কর্পোরেট সরছে অভিনেত্রীর পাশ থেকে সেই খবরই উঠে এল শিরোনামে। একটি সংবাদ মাধ্যমে সম্প্রতি এই খবর প্রকাশ্যে আনা হয়েছে। রাজনৈতিক অবস্থান বর্তমানে যাই হোক এখন দীপিকা টালমাটাল পরিস্থিতি নিয়ে মুখে একপ্রকার কুলুপ এঁটেছেন।