Asianet News BanglaAsianet News Bangla

83 Screening Burj Khalifa-সিনেমার প্রমোশনে দুবাইতে দীপবীর,বুর্জ খলিফায় প্রদর্শিত ৮৩-র ট্রেলার

দুবাইতে সিনেমার প্রমোশনে হাজির টিম ৮৩ । প্রমোশনের ১ ঘন্টা পরই দীপবীরকে চমক দুবাইবাসীর, বুর্জ খলিফায় প্রদর্শিত ৮৩-র ট্রেলার

Deepveer To Reach Dubai, To watch 83 Trailer screening At Burj Khalifa
Author
Kolkata, First Published Dec 17, 2021, 7:27 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দর্শক দরবারে ক্রিসমাসের উপহারের(Christmas gift) দিতে তৈরী দীপবীর(Deepveer) জুটি। সৌজন্যে কবীর খান(kabir Khan) পরিচালিত আসন্ন স্পোর্টস ড্রামা ৮৩(Sports Drama 83) । বিয়ের পর প্রথম বলিউডের এই হাইভোলটেজ জুটিকে সিলভারস্ক্রিনে দেখতে মরিয়া সিনেপ্রেমীরা। রণবীরের তরফে তাঁর ভক্তদের জন্য বড়দিনের বড় ধামাকা গিফট যে ৮৩ সেটা কিন্তু বলার অবকাশ রাখছে না। আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। তারপর ক্রিসমাসের ঠিক আগের দিন অর্থাৎ ২৪ ডিসেম্বর(24 Dec Movie Release Date) বিগ ফ্রাই-ডে তে বিগস্ক্রিনে মুক্তি পাবে দীপবীর জুটির বহুপ্রতিক্ষীত ছবি ৮৩(83) । তার আগে জোড়কদমে চলছে সিনেমার শেষ মুহুর্তের প্রমোশন পর্ব। সম্প্রতি বলিউডের বিগ বাজেটের মুভি ৮৩ -র প্রচারের জন্য দুবাই উড়ে গিয়েছেলেন সিনেমার নায়ক, নায়িকা। সঙ্গে ছিলেন ক্যাপ্টেন অফ দ্য শিপ, কবীর খান। আর যার কথা না বললেই নয়, তিনি হলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক কপিল দেব(Kapil Deb), যার গহাত ধরেই ১৯৮৩ সালে বিশ্বকাপ এসেছিল দেশের মাটিতে। দুবাইয়ের সেই ফিল্ম ফেস্টিভ্যালে স্বস্ত্রীক উপস্থিত ছিলেন কপিল দেব। দুবাইতে(Dubai) অনুষ্ঠিত রেড সি ফিল্ম ফেসটিভ্যালে(Red Sea Film Festival) প্রদর্শিত হয় ছবিটি। আর তারপরের ঘটনা একেবারে তাক লাগিয়ে দিয়েছিল টিম ৮৩-কে। ফিল্ম ফেস্টিভ্যালে এই সিনেমা প্রদর্শিত হওয়ার ঠিক ১ ঘন্টা পরই বুর্জ খলিফায়(Burj Khalifa) দেখা যায় এই সিনেমার ক্লিপিংস যা দেখে রীতিমত তাজ্যব বনে গিয়েছিল ছবির পরিচালক থেকে দীপবীর ও কপিল দেব স্বয়ং। 

 

 

বলাই বাহুল্য, ক্রিকেট ময়দানে ২২  গজের ভিতর যেভাবে ক্রিকেটের দুনিয়ার বিশ্বকাপ জিতে ভারতের নাম উজ্জ্বল করেছিল তাঁর মত ব্যক্তিত্বের প্রতি শ্রদ্ধা নিবেদনের এটি একটি অনন্য় পন্থা। সোশ্যাল সাইটে দীপবীরের বেশ কিছু অনুরাগীগের ফ্যান পেজ রয়েছে। সেখানেও তাঁরা সেই বুর্জ খলিফার বিশেষ মুহুর্তের ছবি ও ভিডিও শেয়ার করেছেন। হিন্দি ছবির দর্শকের জন্য ক্রিসমাস স্পেশাল গিফট হিসাবে ৮৩ নিয়ে আসছেন পরিচালক কবীর খান। অভিনয় দক্ষতায় ২২ গজে ব্যাট হাতে রুপোলি পর্দায় কেমন ঝড় তোলেন রণবীর তারই অপেক্ষায় দর্শক মহল। সঙ্গে দোসর রণভীর ঘরণী দীপিকা পাডুকোন। 

আরও পড়ুন-83 Movie: মদন লাল প্রতিশোধ পর্ব, ৮৩ ছবিতে কতটা ফুঁটে উঠল, গল্প শেয়ার করলেন খোদ কপিলদেব

আরও পড়ুন-New Song Lehra Do: আবেগ ও দেশভক্তির মেলবন্ধন '৮৩'-র নতুন গানে

আরও পড়ুন-83 Release Date: বড়দিনেই মুক্তি পাচ্ছে ৮৩, ট্রিজার রিজিল করে বড় ঘোষণা রণবীরের

 

 

কবীর খানের নির্দেশনায় প্রাক্তন ভারতীয় অধিনায়ক কপিল দেবের আদলে নিজেকে গড়ে তুলতে চেষ্টা করেছেন অভিনেতা রণভীর সিং। সিলভারস্ক্রিনে অভিনয় দক্ষতায় ৮৩-র বিশ্বকাপের প্রেক্ষাপট তুলে ধরতে রীতিমত অনুশীলন করতে হয়েছে বলিউডের এই সুপারস্টারকে। ৮৩-র অন্যতম সেরা আকর্ষণ হতে চলেছে গ্ল্যাম ক্যুইন দীপিকা পাডুকোনের এই ছবিতে উপস্থিতি। প্রসঙ্গত, কবীর খান পরিচালিত আসন্ন ছবি ৮৩-তে রণবীরের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করবেন দীপস সুন্দরী। কপিল দেবের স্ত্রী রমা দেবের ভূমিকায় অভিনয় করবেন রুপোলি পর্দার রানি পদ্মাবতী। এক ছবিতে দীপবীরের উপস্থিতি সেই ছবির প্রতি দর্শকের আকর্ষণকে যে একটু তোল্লাই দেয় তা বলার অপেক্ষা রাখে না। সর্বোপরি ২০১৮ সালে বিয়ের পর টিনসেল টাউনের স্বামী-স্ত্রী জুটির প্রথম ছবি হতে চলেছে ৮৩ । স্পোর্টস ড্রামা ৮৩-র অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে জিভা, হার্ডি স্য়ান্ধু,তাহির রাজ বাসিন,অ্যামি ভ্রিক,পঙ্কজ ত্রিপাঠী, সাহেব সেলিম, চিরাগ পাটিল,যতীন শর্মা সহ বলিপাড়ার একঝাঁক তারকাকে। 

Follow Us:
Download App:
  • android
  • ios