দেবের ভক্তের সংখ্যা যে হাতে গুনে শেষ করা যাবে না, তা আলাদ করে বলার প্রয়োজন হয় না। অভিনয় দুনিয়া থেকে রাজনীতির ময়দান প্রত্যেক জায়গাতেই সাফল্যের ছাপ রেখেছেন দেব। এবার তাঁর এক পাগল ভক্তকে চুম্বন স্মাইলি দিয়ে মুগ্ধ করলেন টলি সুপারস্টার। 

দেবের এই পাগল ভক্তের নাম অন্তরা। তাঁর টুইটার হ্যান্ডেলের নাম দেবস অন্তরা। রবিবার এই পাগল ভক্ত নিজের হাতে দেবের নাম মেহেন্দি দিয়ে লিখে টুইট করেন। ক্যাপশনে দেবের উদ্দেশে লেখেন এটা দেখো না গো প্লিজ। 

ভক্তের ডাকে সাড়া দিতেও বিলম্ব করেননি দেব। অন্তরার টুইটটি রিটুইট করে দেব একটি চুমুর স্মাইলি দেন। সেই টুইটে আবার নিজের উচ্ছ্বাস ও উত্তেজনা প্রকাশ করেন অন্তরা। 

 

 

এমনকী, প্রোফাইল পিকচার,কভার পিকচার ও বায়োতেও দেবের প্রতি ভালোবাসা উজাড় করে দিয়েছেন অন্তরা। প্রোফাইল পিকচারে ককপিট ছবির একটি ছবিতে রুক্মিণীকে সরিয়ে নিজের মুখ ফোটোশপের মাধ্যমে বসিয়েছে সে। তবে দেবের জন্য এমন খ্য়াতি নতুন কিছু নয়। 

প্রসঙ্গত, সম্প্রতি দেবের প্রযোজনা সংস্থা দেব এন্টারটেনমেন্ট ভেনচারস ২ বছর পূর্ণ করল। সেই সাফল্যে তাঁকে টলি তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। এই সাফল্য উপলক্ষে দেব একটি ভিডিও-ও শেয়ার করেন। ভিডিও-এ ককপিট, চ্যাম্প, কবীর, হইচই আনলিমিটেড থেকে বেশ কিছু অংশ রয়েছে।