দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিমুহূর্তে বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। 

আরও পড়ুন-বাংলার শ্রমিকদের পাশে টলিউডের 'বাদশা', আর্থিক সাহায্য দান অভিনেতার

আবার নিয়ম ভেঙে অনেক তারকাই নেমে এসেছেন রাস্তায়। দাঁড়িয়েছেন মানুষের পাশে। কেউ আবার বাড়ি থেকেই সকলের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় রাখছেন যোগাযোগ। লকডাউনে কীভাবে সেলিব্রিটিদের দিন কাটছে, সেই দিকে নজর সকলেরই। এমনই পরিস্থিতিতে কী করছেন ধর্মেন্দ্র, এবার সামনে এল সেই ছবি। লকডাউনে বাইরে বেরনো বন্ধ, তাই বাড়ির বাগানের ফলেই মজলেন ধর্মেন্দ্র।

 

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ভিডিও। কলার কাঁদি, সবেদা বাগান থেকে নিয়ে এসেছে  তা সকলকে দেখালেন তিনি। তাই খাচ্ছেন অভিনেতা। জানালেন নিজের বাগানের ফলের স্বাদই আলাদা। লকডাউনে গৃহবন্দি প্রতিটা মানুষ। তাই যোগাযোগের একটাই মাধ্যম এখন, সোশ্যাল মিডিয়া। আর সেখানেই ভক্তদের সামনে হাজির হয়ে এই ভিডিও শেয়ার করলেন অভিনেতা। 
 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা