বাংলা সিনেমার জগতে লাভ-স্টোরি চিরদিনই দর্শকদের নজর কেড়েছে। প্রেমের গল্প বাঙালিদের কাছে বরাবরই থাকে তালিকার উপরের সারিতেই। আর এই বর্তমান যুগের প্রেমের গল্পকে হাতিয়ার করে আসছে প্রতিম ডি গুপ্তর নতুন ছবি 'লাভ-আজ কাল পরশু'। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির পোস্টার। পরিচালক প্রতিম ডি গুপ্ত টুইট করে জানিয়েছেন এই ছবির খবর।  

ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন যীশু সেনগুপ্ত। তবে এখনও পর্যন্ত কোনও নায়িকার নাম স্পষ্ট করে জানা যায়নি। ছবির নাম এবং পোষ্টার দেখে বোঝা যাচ্ছে সম্ভবত মর্ডান যুগের লাভ-স্টোরির গল্পের নিরিখেই তৈরি হবে এটি। এখনকার যুগের সঙ্গে তাল মিলিয়েই নানান স্বাদের ভালোবাসার চিত্র ফুটে উঠবে এই ছবিতে। তবে ইমতিয়াজ আলির 'লাভ আজ কাল' ছবির সঙ্গে কোনও মিল থাকবে না বলেই জানিয়েছেন পরিচালক। একজন ছেলে এবং মেয়ে কেন সম্পর্কে জড়িয়ে পড়েন মূলত তা নিয়েই গল্প। যেমন কেউ আর্টিস্টটিকালি, কেউ ফিজিক্যালি মূলত সেই বিষয়গুলিই ধরা পড়বে নতুন এই ছবিতে। আর এই সমন্ধে ছবির পোস্টারেই মিলেছে খানিকটা তার আঁচ, 'সময়ের সঙ্গে কি ভালোবাসাও বদলে যায়'। সোশ্যাল মিডিয়াতে এই খবর প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে ভক্তদের মধ্যে ছড়িয়েছে উত্তেজনা।


প্রসঙ্গত এস ভি এফ -এর সঙ্গে এটিই প্রথম কাজ প্রতিম ডি গুপ্ত-র।  ছবির ডিওপি-র দায়িত্বে রয়েছেন শুভঙ্কর ভড়। ছবিতে সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অরিন্দম এবং প্রসেন।

 প্রসঙ্গত প্রতিম ডি গুপ্ত 'শান্তিলাল ও প্রজাপতি রহস্য' মুক্তি পেতে চলেছে ১৫ ই অগাস্ট। শান্তিলালের চরিত্রে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। এখন সময়ই বলবে প্রতিম ডি গুপ্তের 'লাভ-আজ কাল পরশু' কেমন সফলতা লাভ করবে।