সাংবাদিকের সঙ্গে কঙ্গনা রানাউতের বচসায় এখন উত্তাল বিনোদন জগত। বিনোদন জগতের সাংবাদিকরা একজোট হয়ে জানিয়েছেন, কঙ্গনা যদি ক্ষমা না চান তা হলে তাঁকে সবাই বয়কট করবেন। তাঁকে নিয়ে কোনও মিডিয়া কভারেজও হবে না। 

বিনোদন দুনিয়ার সাংবাদিকদের গিল্ডের এই সিদ্ধান্তে এবার নড়ে চড়ে বসলেন একতা কাপুর। তাঁর প্রযোজিত জাজমেন্টাল হ্য়ায় কেয়া ছবির ইভেন্টেই সাংবাদিকের সঙ্গে বচসায় জড়ান কঙ্গনা। তাই নিজের কাঁধেই দায়িত্ব তুলে নেন একতা। বুধবার ইনস্টাগ্রাম পোস্টে ক্ষমা চান। 

একতা লেখেন, জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির গানের ইভেন্টে ছবির অভিনেত্রী ও সাংবাদিক জাস্টিন রাওয়ের মধ্যে যে তর্ক হয়, তা নিয়ে নানা রকম জিনিস লেখা হচ্ছে। কিন্তু দুর্ভাগ্যবশত ঘটনাটি খারাপ পর্যায় পৌঁছে যায়। দুজনেই নিজের দিক থেকে যুক্তি পেশ করেছেন। কিন্তু ঘটনাটি আমার ছবির ইভেন্টে ঘটে। তাই ছবির প্রযোজক হিসেবে আমি ক্ষমা চাইছি। কারও ভাবাবেগে আঘাত করা আমাদের উদ্দেশ্য ছিল না। জাজমেন্টাল হ্যায় কেয়া আগামী ২৬ জুলাই মুক্তি পাচ্ছে। মিডিয়ার কাছে আমার অনুরোধ, এই একটা ঘটনার জন্য ছবিটি কাজকে নষ্ট হতে দেবেন না। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#JudgeMentallHaiKya ! Love and respect to all❤️🙏🏼

A post shared by Erk❤️rek (@ektaravikapoor) on Jul 9, 2019 at 11:52pm PDT

 

প্রসঙ্গত, ৭ জুলাই ছবির একটি ইভেন্টে বিনোদন জগতেরই সাংবাদিক জাস্টিনের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় কঙ্গনার। কঙ্গনা অভিযোগ তোলেন, মণিকর্ণিকা ছবির রিভিউ ইচ্ছে করে খারাপ লিখেছিলেন জাস্টিন। তাঁকে নোংরা মানসিকতার বলেও আক্রমণ করেন নায়িকা।