নিজের মতামত যে কোনও বিষয়ে স্পষ্ট করে বলা কঙ্গনা রানাউতের স্বভাব। আর তার জন্য বহুবার বিতর্কে জড়াতে হয়েছে কঙ্গনাকে। এবার এক সাংবাদিকের সঙ্গে তুমুল কথা কাটাকাটিতে জড়িয়ে পড়লেন তিনি। সেই ভিডিও-ও ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়। 

জাজমেন্টাল হ্যায় কেয়া ছবির একটি গানের লঞ্চিং ইভেন্টে ঘটনাটি ঘটে। সেখানে এক সাংবাদিককে এক হাত নেন কঙ্গনা।  কঙ্গনার দাবি সাংবাদিক তাঁর ছবি মণিকর্ণিকা নিয়ে অনেক নেতিবাচক রিভিউ লিখেছেন।   কঙ্গনা ওই সাংবাদিককে আক্রমণ করে বলেন, তুমি আমার ব্যাপারে এত  খারাপ খারাপ কথা লেখো। আমায় দেশপ্রেমী বলে ব্যঙ্গ করো। এত খারাপ মনোভাব আনো কোথা থেকে! 

আরও পড়ুনঃ জাজমেন্টাল হ্যায় কেয়া ছবি মুক্তির আগেই প্রকাশ পেল কঙ্গনার পরবর্তী ছবির লুক

জাস্টিন নামে সেই সাংবাদিককে এর পরে মণিকর্ণিকা প্রসঙ্গে প্রশ্ন করেন কঙ্গনা। এই ছবির পরিচালনা করেছেন কঙ্গনা নিজেই। তিনি বলেন, তুমি মণিকর্ণিকা নিয়ে অনেক খারাপ কথা লিখেছ। আমি কি ছবি বানিয়ে ভুল কাজ করেছি! দেশাত্ববোধ নিয়ে ছবি বানিয়েছি বলে তুমি আমায় ব্যঙ্গ করে দেশপ্রেমী বলছ। 

এর পরে ওই  সাংবাদিকও পাল্টা জবাব দিয়ে বলেন, তারকার আসনে বসে তাঁকে ভয় দেখাচ্ছেন কঙ্গনা। কঙ্গনা তখনই বলেন, তিনি মোটেই ভয় দেখাচ্ছেন না। স্বতঃস্ফূর্ত ভাবে উত্তর দিচ্ছেন। 

প্রসঙ্গত, উরির সেনা ঘাঁটিতে পাক জঙ্গি হামলা চালানোর পরে শাবানা আজমি একটি ইভেন্ট করেন পাকিস্তানে। তখন কঙ্গনা সমালোচনা করেছিলেন শাবানার। অন্যদিকে কঙ্গনার ছবি মণিকর্ণিকাও মুক্তি পেয়েছিল পাকিস্তানে। এই প্রসঙ্গে প্রশ্ন তুললেই রেগে যান কঙ্গনা।