বিগ বস ১৩ মানেই  এক অন্য উন্মাদনা। বিগবসের ঘরে কখন কী হচ্ছে সেদিকেই তাকিয়ে রয়েছে দর্শক। বিগত বেশ কয়েক মাস ধরেই রেশমি দেশাই ও সিদ্ধার্থ শুক্লার ঝগড়া,ব়োম্যান্সে মজেছে নেটদুনিয়া। সোশ্যাল মিডিয়া খুললেই তাদের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি প্রকাশ্যে এসেছিল। কিন্তু এই সব কিছুকে ছাপিয়ে সামনে এসেছে এর  গভীর তথ্য। বলিউডের দাবাং খান সলমন খোদ এই তথ্য তুলে ধরেছেন সকলের সামনে।

আরও পড়ুন-অর্ধশতক থেকে এককদম দূরে শাশ্বত, তপসে থেকে বব বিশ্বাসের জার্নি...

বিগবসের ঘরে গিয়েই মডেল আরহান খানের সম্পর্কে জড়ান রেশমি দেশাই। আরহানের সঙ্গে চুটিয়ে প্রেম করাকালীন উঠে এসেছে সেই চাঞ্চল্যকর তথ্য। ভাইজান মুখ খোলার পর তার জীবনের গোপন রহস্য ক্রমশ পর্দাফাস হয়েছে। প্রাক্তন বান্ধবী অমৃতা ধানোয়া আরহানের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। বেশ কয়েকদিন ধরেই তার বিবাহ এবং সন্তান নিয়ে বিভিন্ন কথা উঠে এসেছিল। অমৃতা জানিয়েছেন, 'আরহান তার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। এমনকী সম্পর্কের মাঝে বেশ কিছুদিন বেপাত্তা হয়ে যান আরহান। তারপর একদিন ফোন করে বলেন তিনি বিয়ে করেছেন, তারপর আর কোনও যোগাযোগ করেননি। বেশ কিছুদিন পর আবার অমৃতাকে ফোন করে জানান বিয়ের খবর সত্যি নয়। তিনি এখনও সিঙ্গল। আরহান একটি ফ্ল্যাটের মধ্যে আমার সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল। যেখানে শুধুমাত্র একটি ম্যাট্রেস পড়েছিল। সেখানেই হঠাৎ করে আমার কাছে এসে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিল।'

আরও পড়ুন-কাঠগড়ায় 'ছপাক', কপিরাইটের টাকা নিয়ে অসন্তুষ্ট লক্ষ্মী আগরওয়াল...

তিনি আরও জানিয়েছেন, সম্পর্ক বিচ্ছেদের পরও অমৃতার সঙ্গে কথা চালিয়ে গেছেন আরহান। ২০১১ সালেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। তিনি এমন এক ব্যক্তি যে কিনা কেরিয়ার আর টাকার জন্য মেয়েদের ব্যবহার করেন। এমনকী বিগ বসে আসার পাঁচ মাস আগেও অমৃতার সঙ্গে যোগাযোগ করেছিল। এমনকী এই ৫বছরে ৫ লক্ষ টাকাও  নিয়েছিল। এমনকী আরহানের বিরুদ্ধে এফআইআরও দায়ের করা হয়েছিল। এমনকী এও জানা গেছে, রেশমির ফ্ল্যাটেও আরহানের পরিবার এসে থেকেছে কিন্তু তা টেরও পায়নি রেশমি। যদিও আরহান টাকা নেওয়ার বিষয়টি অস্বীকার করেছেন। এমনকী তিনি বলেছেন, 'কে অমৃতা। আমি তাকে চিনি না। আমি কোনওদিনই তাকে ডেট করিনি '।