Asianet News BanglaAsianet News Bangla

সোনম কাপুরের বেবি শাওয়ারের জন্য বলিউডের কাকে কাকে নিমন্ত্রণ করা হচ্ছে জেনে নিন

সোনম কাপুর স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন এবং বর্তমানে তার পরিবারের সাথে ভারতে রয়েছেন।

Find out who is being invited to Bollywood for Sonam Kapoors baby shower anbsd
Author
Kolkata, First Published Jul 13, 2022, 6:37 PM IST

অনিল কাপুর এবং সুনিতা কাপুর তাদের মেয়ে সোনম কাপুরের জন্য একটি গ্র্যান্ড বেবি শাওয়ার হোস্ট করবেন। সোনম কাপুর স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন এবং বর্তমানে তার পরিবারের সাথে ভারতে রয়েছেন। ১৭ জুলাই অভিনেত্রীর জন্য তার ঘনিষ্ঠ বন্ধুদের বৃত্তের পাশাপাশি পরিবার একটি শিশুর ঝরনা নিক্ষেপ করবে। ব্যান্ডস্ট্যান্ড বান্দ্রার রকডেল নামে সোনমের মাসি কবিতা সিংয়ের বাংলোতে গ্র্যান্ড বেবি শাওয়ার হবে। বুধবার, পাপারাজ্জিরা তাদের বন্ধুদের কাছে পাঠানো দুর্দান্ত আমন্ত্রণগুলি দেখেছিলেন। ভিডিওতে, আমরা দেখতে পাই তাদের স্টাফ সদস্যরা পণ্যে ভরা বিশাল হ্যাম্পার বহন করছে এবং গাড়িতে রাখছে। চকোলেট থেকে স্বাস্থ্যকর ট্রিটস পর্যন্ত, আমন্ত্রণটি অবশ্যই সুস্বাদু।


কাপুরদের ঘনিষ্ঠ সূত্র আমাদের জানিয়েছে যে উচ্ছ্বসিত বাবা-মা আগামী সপ্তাহান্তে কন্যা সোনম কাপুর আহুজার জন্য একটি বেবি শাওয়ারের আয়োজন করবেন। এটি একটি তারকা-খচিত বিষয় হতে চলেছে এবং বলিউডের কে কে উপস্থিত থাকবেন। জাহ্নবী কাপুর, খুশি কাপুর, শানায়া কাপুর, আনশুলা কাপুর, অর্জুন কাপুর, এবং মোহিত মারওয়া ছাড়াও যারা একটি পরিবার, স্বরা ভাস্কর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা, আলিয়া ভাট, নাতাশা দালাল, জ্যাকলিন ফার্নান্দেজ, দীপিকা পাড়ুকোন, মাসাবা গুপ্তা, রানি মুখার্জিও অনুষ্ঠানে আসার কথা নিশ্চিত করেছেন। সোনম কাপুর তার স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন। সোনম এবং আনন্দ এবার দেশে ফিরছেন বেবি শাওয়ারের জন্য। জেনে নিন কোন কোন তারকা সোনমের বেবি শাওয়ারে নিমন্ত্রিত। অনিল কাপুর এবং সুনিতা কাপুরের মেয়ে সোনম কাপুর তার স্বামী আনন্দ আহুজার সাথে তার প্রথম সন্তানের প্রত্যাশা করছেন।

আরও পড়ুনঃ 

লন্ডনে অ্যাডেলের কনসার্টে স্বামী আনন্দ আহুজার সঙ্গে স্বপ্নের সময় কাটালেন হবু মা সোনম

প্যান্টের উপর দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, 'ব্রা'-পরে অন ক্যামেরায় আগুন জ্বালালেন বঙ্গতনয়া

চুমুর পর চুমু, রাস্তার মধ্যে গাড়ি খুলে চরম অন্তরঙ্গতায় মজলেন নিক-প্রিয়ঙ্কা

সোনম লন্ডনে তার ঘনিষ্ঠ বন্ধুদের সাথে বেবি শাওয়ার করেছিলেন এবং নিজেকে পুরোপুরি উপভোগ করেছিলেন। সোনম তার গর্ভাবস্থার পর্যায় উপভোগ করছেন এবং তার স্বামী আনন্দ আহুজা এবং পরিবারের দ্বারা আদর পাচ্ছেন। জানা গেছে, সোনমের বাবা-মা আগামী সপ্তাহান্তে (১৭ জুলাই) রকডেল নামে ব্যান্ডস্ট্যান্ড বান্দ্রায় সোনমের মাসি কবিতা সিংয়ের বাংলোতে একটি গ্র্যান্ড বেবি শাওয়ারের আয়োজন করবেন। স্বরা ভাস্কর, কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, অমৃতা অরোরা, মালাইকা অরোরা, আলিয়া ভাট, নাতাশা দালাল, জ্যাকলিন ফার্নান্দেজ, দীপিকা পাড়ুকোন, মাসাবা গুপ্তা, রানি মুখার্জির সাথে বেবি শাওয়ার একটি তারকা-খচিত সম্পর্ক হবে। জাহ্নবী কাপুর, খুশি কাপুর, শানায়া কাপুর, আনশুলা কাপুর, অর্জুন কাপুর এবং মোহিত মারওয়া সহ সোনমের কাজিনরাও বেবি শাওয়ার উদযাপনের অংশ হবেন। সোনম গর্ভাবস্থার তৃতীয় ত্রৈমাসিকের শেষ পর্যায়ে থাকায় মুম্বাইতে ফিরে এসেছেন। সোনমের প্রেগন্যান্সি গ্লো মিস করা যায় না।
সোনমের সবচেয়ে কাছের বন্ধু মাসাবা গুপ্তা তার BFF-এর বোহো-থিমযুক্ত বেবি শাওয়ার ডিজাইন করবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios