প্যান্টের উপর দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, 'ব্রা'-পরে অন ক্যামেরায় আগুন জ্বালালেন বঙ্গতনয়া

| Apr 04 2022, 04:49 PM IST

প্যান্টের উপর দিয়ে উঁকি মারছে অন্তর্বাস, 'ব্রা'-পরে অন ক্যামেরায় আগুন জ্বালালেন বঙ্গতনয়া

সংক্ষিপ্ত

অন্তর্বাস  হোক কিংবা ওয়েস্টার্ন, অথবা কোনও বঙ্গনারী-সবেতেই যেন পারফেক্ট শর্মিষ্ঠা আচার্য। জিরো ফিগার না হয়েও হালকা মেদযুক্ত শরীরই যেন তার মূল ইউএসপি। বরং নিজের সেই চেহারাকেই সাবলীলতার সঙ্গে ফুটিয়ে তোলেন অভিনেত্রী। এবারও তার অন্যথা হল না। নিজের সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন শর্মিষ্ঠা। ছবি পোস্ট করতেই রাতারাতি ভাইরাল টলি নায়িকা। পরনে শুধু ব্রা, খোলা পিঠে অভিনেত্রীর শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে। জিন্সের প্যান্টের ফাঁক দিয়ে উঁকি মারছে হালকা আকাষশী রঙের অন্তর্বাস। খোলা চুলে নিতম্ব উঁচু করে রীতিমতো ঝড় তুলেছেন  শর্মিষ্ঠা। ব্রা পরেই অন ক্যামেরায় আগুন জ্বালালেন বঙ্গতনয়া। 

টলি অভিনেত্রী শর্মিষ্ঠা আচার্যকে নিয়ে ফের সরগরম সোশ্যাল মিডিয়ার পাতা। টেলি সিরিয়ালের পাশাপাশি সিনেমাতেও অভিনয় করেছেন অভিনেত্রী  শর্মিষ্ঠা আচার্য । সোশ্যাল মিডিয়ার ফ্যানেদের ধরে রাখতে তিনি যে সিদ্ধহস্ত তা তার ইনস্টা প্রোফাইল দেখলেই বোঝা যায়। প্রতিটি ছবিতেই যেন যৌবন উপচে পড়ছে। আর সেই ছবি দেখতেই ভিড় জমছে সোশ্যাল মিডিয়ায়। 

অন্তর্বাস  হোক কিংবা ওয়েস্টার্ন, অথবা কোনও বঙ্গনারী-সবেতেই যেন পারফেক্ট শর্মিষ্ঠা আচার্য। জিরো ফিগার না হয়েও হালকা মেদযুক্ত শরীরই যেন তার মূল ইউএসপি। বরং নিজের সেই চেহারাকেই সাবলীলতার সঙ্গে ফুটিয়ে তোলেন অভিনেত্রী। এবারও তার অন্যথা হল না। নিজের সোশ্যাল মিডিয়ায় হট ছবি পোস্ট করে শোরগোল ফেলে দিলেন শর্মিষ্ঠা। ছবি পোস্ট করতেই রাতারাতি ভাইরাল টলি নায়িকা। 

Subscribe to get breaking news alerts

 

 

আরও পড়ুন- উন্মুক্ত বেবিবাম্প, শাড়ির আঁচল দিয়ে বক্ষযুগল ঢেকে বোল্ড ফোটোশ্যুটে ঝড় অন্তঃসত্ত্বা সোনমের

আরও পড়ুন- ঠিকরে বেরোচ্ছে স্তনযুগলের খাঁজ, অফ শোল্ডার গর্জিয়াস গাউনে বোল্ডনেসের ডবল ডোজ বাড়ালেন উর্বশী

আরও পড়ুন- শরীরে নেই সুতোর লেশমাত্র, সঙ্গমরত কালীন নগ্ন হয়ে বাইরে যেতে পিছপা হননি পারভিন ববি, কেন জানেন

পরনে শুধু ব্রা, খোলা পিঠে অভিনেত্রীর শরীরী উষ্ণতা যেন চুঁইয়ে পড়ছে। জিন্সের প্যান্টের ফাঁক দিয়ে উঁকি মারছে হালকা আকাষশী রঙের অন্তর্বাস। খোলা চুলে নিতম্ব উঁচু করে রীতিমতো ঝড় তুলেছেন  শর্মিষ্ঠা। ব্রা পরেই অন ক্যামেরায় আগুন জ্বালালেন বঙ্গতনয়া। মুহূর্তের মধ্যে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতে সিদ্ধহস্ত  শর্মিষ্ঠা।  টলিউডেও অল্প কয়েকদিনের মধ্যেই নজর কেড়েছেন এই বঙ্গললনা। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অভিনেত্রী। হট অবতারে বোল্ড লুকে ছবিতে নজর কেড়েছেন অভিনেত্রী।  আর এর মধ্যেই তার জনপ্রিয়তা তুঙ্গে। বাংলা চলচ্চিত্র জগতে খুব বেশিদিন হয়নি তার, কবে নেটদুনিয়ার হটকেক হয়ে উঠেছেন মাত্র কিছুদিনের মধ্যেই। তবে ছবি না করলেও তার জনপ্রিয়তার প্রধান কারণ হল অভিনেত্রীর ইনস্টাগ্রাম প্রোফাইল। রিল ভিডিও পোস্ট করেই রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন শর্মিষ্ঠা। ফ্যাশন স্টেটমেন্টেও বেশ নজরে থাকেন শর্মিষ্ঠা। একেবারে ছিপছিপে চেহারা না হলেও বেশ সাহসীকতার সঙ্গেই ছবি পোস্ট করেন শর্মিষ্ঠা। তবে নিজের ফিটনেস নিয়ে যথেষ্ঠ সচেতন টলি নায়িকা। নিত্যনতুন ফ্যাশনে ছক্কা হাঁকানোই তার মূল লক্ষ্য। বোল্ড লুকে ভক্তদের ধরে রাখতেই তার এই প্রচেষ্টা। ইতিমধ্যেই জেন ওয়াইদের মধ্যে তুমুল জনপ্রিয় টলিপাড়ার এই বঙ্গললনা। অভিনেত্রীর অ্যাটিটিউটে মুগ্ধ সাইবারবাসী। শরীরী নেশায় ভক্তদের পাগল করতে সর্বদাই কিছু না কিছু করেই চলেছেন শর্মিষ্ঠা। নিজের সোশ্যাল মিডিয়ায় একের পর এক ছবি -ভিডিও শেয়ার করে ভক্তদের হৃদয়ে ঝড় তুলছেন শর্মিষ্ঠা। লাইক ও কমেন্টে ভরে গেছে সোশ্যাল মিডিয়ার পাতা। অভিনেত্রীর সেক্সি আদায় পাগল হয়েছেন সমস্ত অনুরাগীরা। লাইক ও কমেন্টের সংখ্যাও হু হু করে বাড়ছে।  ফ্যাশন স্টেটমেন্ট থেকে মারকাটারি চাবুক ফিগারে ভক্তদের ঘুম উড়াতে সিদ্ধহস্ত টলিপাড়ার  অভিনেত্রী শর্মিষ্ঠা।