অবশেষে বহু প্রতীক্ষার পর মুক্তি পেল মিমি চক্রবর্তীর প্রথম মিউডিক ভিডিও। হিন্দি ও ইংরেজি কথায়, বাবা যাদবের কোরিওগ্রাফিতেই বাজিমাত। মিমি চক্রবর্তীর গলায় গান এই প্রথম নয়। ইতিমধ্যেই দেখলে তোকে গানটি শ্রোতাদের মন জয় করেছে। এবার নজর কাড়ল মিমির গলায় নতুন গান।

আরও পড়ুনঃ নাইট ক্লাবে দেব-রুক্মিনী, প্রকাশ্যে 'ট্রিপি লাগে'-র ভিডিও

সম্প্রতিই নিজের ইউটিউব চ্যানেল প্রকাশ্যে নিয়ে এসেছেন মিমি চক্রবর্তী। গানের নাম আনজানা। যেহেতু হিন্দি, সেহেতু সাংসদের গান যে এক কথায় গোটা দেশ উপভোগ করবে তা আর বলার অপেক্ষা রাখে না। রবিবার নিজের সোশ্যাল পাতায় খবর শেয়ার করলেন মিমি চক্রবর্তী।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

She arrived ❤️

A post shared by Mimi (@mimichakraborty) on Sep 21, 2019 at 10:26am PDT

 

আরও পড়ুনঃ বলিউড অভিনেত্রীর মেয়ের মুখে সুকুমার রায়ের কবিতা, ভিডিও দেশে সাধুবাদ নেটিজেনদের

বেশ কয়েকদিন আগে থেকেই শুরু হয়েছিল গানের জন্য লোকেশন শ্যুটিং। গানটি রেকর্ড করেই দেশের মাটি ছেড়েছিলেন মিমি চক্রবর্তী। এবার সেই গানের জন্য মিউজিক ভিডিও বানানো মাত্রই রবিবার তা মুক্তি পেল সোশ্যাল মিডিয়ায়। এই গান শুনে এক কথায় বলাই চলে বাংলা, ইংরেজি, হিন্দি, একই সঙ্গে সব ভাষাতেই গান গাইতে সক্ষম মিমি। 

ছোট থেকেই তাঁর গান গাইবার ইচ্ছে ছিল। কিন্তু ঘটনা চক্রে হয়ে ওঠা অভিনেত্রী। সেখান থেকেই আবারও সুযোগ গান করার। কিন্তু সেই গান সুপার হিট হতেই নয়া সিদ্ধান্ত নিয়েছিলেন মিমি। খুলে ফেললেন নিজের গান শ্রোতাদের কাছে পৌঁছে দেওয়ার জন্য চ্যানেল। সেখানেই পুজোর আগে মুক্তি পেল মিমি চক্রবর্তীর প্রথম গান। সোশ্যাল মিডিয়ায় মুহুর্তে ভাইরালও হল তা।