২০১৯ লোকসভা নির্বাচনের আগে মুক্তি পেয়েছিল নরেন্দ্র মোদীর বায়োপিক 'পি এম নরেন্দ্র মোদী'। এবার বড় পর্দায় আসতে চলেছে ভারতের প্রাক্তন প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক। ছবির নাম এখন পর্যন্ত ঠিক করা হয়েছে 'আনটোল্ড বাজপেয়ী'। 

আমাশ ফিল্মের প্রযোজক শিব শর্মা ও জিশান আহমেদ তাঁর জীবনের নানা অজানা কাহিনি তুলে ধরবেন। এনপি-র লেখা 'দ্য আনটোল্ড বাজপেয়ী' বইটির অনুপ্রেরণায় তৈরি হবে বায়োপিক। ইতিমধ্যে বইয়ের স্বত্ব কিনেছেন এই প্রযোজক জুটি। বাজপেয়ীর ছাত্র জীবন থেকে শুরু করে রাজনৈতিক জীবনের সমস্ত কাহিনি তুলে ধরা হবে ছবিটিতে। 

প্রযোজক শিব শর্মা বলেন 'অটল বিহারী বাজপেয়ী-কে নিয়ে সিনেমা বানানো আমার জীবনের স্বপ্ন, সত্যিই আমি গর্বিত। বাজপেয়ীর আসল দিকটা অনেকেই জানেননা, তাই সবার সামনে এই বিষয়গুলি তুলে ধরব। এই বইটা পড়ার পর আমি ওনার সম্পর্ক অনেক কিছু জানতে পেরেছি। প্রধানমন্ত্রী হিসেবে তাঁকে ভোলার নয়। বাজপেয়ীর ব্যক্তিত্ব অনেককে অনুপ্রাণিত করবে'। ছবির চিত্রনাট্য লেখার কাজ শুরু হয়ে গিয়েছে।  

যদিও বক্স অফিসে উমঙ্গ কুমার পরিচালিত মোদীর বায়োপিক আশানুরূপ সাফল্য দেখেনি। তবে আশা করা যাচ্ছে দেশের অন্যতম শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী অটল বিহারী বাজপেয়ীর বায়োপিক সাফল্যর মুখ দেখবে। ১৯৯৮ থেকে ২০০৪ সাল পর্যন্ত প্রধানমন্ত্রী পদে নিযুক্ত ছিলেন অটল বিহারী বাজপেয়ী।