দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। প্রতিমুহূর্তে বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে। কীভাবে মোকাবিলা করতে হবে পরিস্থিতির সঙ্গে! কীভাবে সামাজিক দূরত্ব বজায় রাখবেন, সেই পাঠ পড়াচ্ছেন সকলকেই সোশ্যাল মিডিয়ায়। বাড়িতে থাকার নির্দেশও দিচ্ছেন তাঁরা। নিজেরাও পালন করছেন লকডাউনে। 

আরও পড়ুনঃ 'প্রশাসনের আইন অমান্য করলেই সেনা নামাতে হবে ', কড়া ভাষায় হুমকি সলমনের

পাশাপাশি দিনমজুরদের আর্থিক অবস্থার ক্রমেই ঘটছে অবনতি। তাঁরা কী খাবেন, কীভাবে চলবে, চিন্তার ভাঁজ অনেকেরই কপালে। এমন সময় পাশে এসে দাঁড়ালো বলিউড। একের পর এক তারকা তুলে নিলেন দায়িত্ব। কেউ দিলেন অর্থ সাহায্যে, কেউ নিলেন খাবারের ভার। একাধিক কর্মসূচীর কথা ঘোষণা করেছিলেন শাহরুখ খান। পিপিই দিয়ে ডাক্তারদের পাশে দাঁড়িয়েছেন কিং খান। পিছিয়ে থাকলেন না গৌরীও। 
 


এবার এক লক্ষ দরিদ্র মানুষের অন্নের যোগান দেবেন শাহরুখ পত্নী। তিনি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানিয়ে দিয়েছেন কোন কোনও এলাকার মানুষের কাছে পৌঁছে যাবে তাঁর সাহায্য! যার মধ্যে উল্লেখ রয়েছে, করমালা চউল, ভিমনগর, সান্তাক্রুজ, ইন্দিরানর, গোরেগাঁও, হনুমান নগর, সহ অনেক এলাকা। করোনার কোপে পড়ে যাঁদের খাবারের সমস্যা হচ্ছে তাঁরা কেউ যেন না থাকে অভুক্ত। মহারাষ্ট্রের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে পড়ছে তারকাদের এই সাহায্য।