একের বোধহয় বলে সুখী গৃহকোন। পরিবার থেকে শুরু করে পারিপার্শিক পরিবেশ, কিং খানের পরিবার যিনি সযত্নে ধরে রেখেছেন তাঁকে নিয়ে আলাদা করে আর বলার কিছু থাকে না। তিনি হলেন গৌরী খান। নাহ, শাহরুখ খানের স্ত্রীর পরিচয়েই থেমে থাকেননি তিনি। তৈরি করে তুলেছেন নিজের পরিচয়। সযত্নে যেভাবে তিনি সাজিয়ে তুলেছেন সংসার তা দেখে নিঃসন্দেহে প্রশংসিত। 

গৌরী খান কেবল যে নিজের সংসারই গুছিয়েছেন, অন্দরমহল সাজিয়ে তুলেছেন এমনটা নয়, সঙ্গে তিনি সুন্দর করে তুলেছেন আরও অনেকেরই অন্দরমহল। তবে সেখানেও থেমে থাকা নয়। ডিজাইনার হিসেবে নাম-খ্যাতি কিছু কম হয়নি গৌরী খানের। কিন্তু তারই মাঝে এবার খানিক স্পেশাল এফেক্ট দিতে বেড়িয়ে পড়লেন গৌরী খান। ভারতের সংস্কৃতি থেকে শুরু করে স্থাপত্য, অন্দর মহল সাজিয়ে তুলবেন সাবেকিয়ানাকে অস্ত্র করেই। 

 

 

নিজে ডিজাইনার, ফলে ঘর সাজিয়ে তোলার ক্ষেত্রে যে তিনি কতটা নিপুনা তা নিয়ে কোনও দ্বিমত থাকে না। তবে কেবলই নিজের ঘরই যে সাজিয়ে তুলে সকলকে তাক লাগিয়ে দেবেন এমনটা নয়, সঙ্গে প্রফেশনাল ফিল্ডেও আনতে চান নিজের এক বিশেষ পরিচিতি। ফলেই বিভিন্ন শহর দেশের আর্কিটেকের খোঁজ নিতে ঘর ছাড়লেন গৌরী। পৌঁছে গেলেন জয়পুরে। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে জানালেন সেই কথাই।