Asianet News BanglaAsianet News Bangla

৭২ তম জন্মদিনে দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, শুভেচ্ছা বার্তা শাহরুখ-অক্ষয় থেকে কঙ্গণা-দের

প্রধানমন্ত্রীর ৭২ তম জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন বলিউড তারকারা। বলিউডের বাদশা শাহরুখ খান, অক্ষয় কুমার থেকে শুরু করে কঙ্গনা রানাউত, সানি দেওল, অভিষেক বচ্চন সহ অসংখ্য বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানিয়েছেন মোদীকে।
 

Happy Birthday Pm Modi, Shah Rukh Khan Akshay Kumar Kangana Ranaut wish PM Modi
Author
First Published Sep 17, 2022, 7:36 PM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পা রাখলেন ৭২ বছরে। জন্মদিনে তার অনুসারীদের থেকে পাচ্ছেন এক গুচ্ছ অভিনন্দন। তবে শুভেচ্ছা জানানোর তালিকা থেকে বাদ যায়নি বলিউড তারকারাও।

 শাহরুখ খান তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য একটি আন্তরিক অনুরোধ পোস্ট করেছেন।  অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, সানি দেওল, অভিষেক বচ্চন এবং অন্যান্যরা সহ অসংখ্য বলিউড তারকা সোশ্যাল মিডিয়ায় ভারতীয় প্রধানমন্ত্রীকে তাদের আন্তরিক শুভেচ্ছা পাঠিয়েছেন।

অনুপম খের,ইনস্টাগ্রামে একটি সুন্দর বার্তা দিয়ে প্রধানমন্ত্রী মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন।  প্রধানমন্ত্রী জাতির উদ্দেশ্যে ভাষণ দেওয়ার একটি ভিডিও সহ তিনি লিখেছেন, “শ্রদ্ধেয় প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী জি!  আপনাকে শুভ জন্মদিনের শুভেচ্ছা এবং অভিনন্দন!  প্রভু আপনাকে একটি দীর্ঘ এবং সুস্থ জীবন দান করুন!  আপনি আপনার শপথের অধীনে নেওয়া প্রতিটি দায়িত্ব পালন করার জন্য সচেষ্ট এবং আগামী বহু বছর ধরে এটি চালিয়ে যান!  আপনার নেতৃত্বের জন্য আপনাকে ধন্যবাদ!  শুভ জন্মদিন প্রধানমন্ত্রী।"

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Anupam Kher (@anupampkher)

শাহরুখ খান তার সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জন্য আন্তরিক শুভেচ্ছা শেয়ার করেছেন। বাদশা টুইট করেছেন, “আমাদের দেশ এবং এর জনগণের কল্যাণে আপনার উত্সর্গ অত্যন্ত প্রশংসিত।  আপনার সমস্ত লক্ষ্য অর্জনের জন্য আপনার শক্তি এবং স্বাস্থ্য উভয় ভালো থাকুক  একদিন ছুটি নিন এবং আপনার জন্মদিন উপভোগ করুন, স্যার।  শুভ জন্মদিন @narendramodi।"

অক্ষয় কুমারও নরেন্দ্র মোদীর সাথে একটি ছবি টুইট করেছেন এবংবিশেষ দিনে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।  রাম সেতু অভিনেতা লিখেছেন, "আপনার দৃষ্টি, আপনার উষ্ণতা, এবং আপনার কাজ করার ক্ষমতা...অনেক কিছু যা আমি গভীরভাবে অনুপ্রেরণাদায়ক বলে মনে করি।  শুভ জন্মদিন @narendramodi জি।  আপনার স্বাস্থ্য, সুখ এবং আগামী একটি গৌরবময় বছর কামনা করি।"

অনিল কাপুর তার ইনস্টাগ্রাম স্টোরিতে পিএম মোদির ছবি শেয়ার করেছেন এবং লিখেছেন, “যে মানুষটি ভারতবর্ষকে বিশ্বের মানচিত্রে এমনভাবে তুলে ধরেছেন যে আমরা কখনই ভাবতে পারিনি আশ্রয়দাতা, আমাদের নেতাকে জন্মদিনের শুভেচ্ছা।  গর্বিত জাতি।  আপনি দীর্ঘজীবী হোক এবং সুস্থ থাকুন!  নরেন্দ্র মোদী।"

অজয় দেবগন তার টুইটারে প্রধানমন্ত্রী মোদীর সাথে নিজের একটি ছবি পোস্ট করেছেন এবং লিখেছেন, “আপনার নেতৃত্ব 🇮🇳 এবং আমাকে অনুপ্রাণিত করে। স্যার আপনার সুস্বাস্থ্য এবং একটি দুর্দান্ত বছর কামনা করছি 🙏"

সিদ্ধার্থ মালহোত্রা প্রধানমন্ত্রী মোদিকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে তার ইনস্টাগ্রাম স্টোরিতে নিয়েছিলেন।

কঙ্গনা রানাউত প্রধানমন্ত্রী মোদীর প্রতি তার শ্রদ্ধা প্রকাশ করেছেন একটি আন্তরিক নোটও শেয়ার করেছেন যাতে লেখা ছিল, “শুভ জন্মদিন মাননীয় প্রধানমন্ত্রী @narendramodi।  ছোটবেলায় রেলওয়ে প্ল্যাটফর্মে চা বিক্রি করা থেকে শুরু করে এই গ্রহের সবচেয়ে শক্তিশালী মানুষ হয়ে ওঠা পর্যন্ত, কী এক অবিশ্বাস্য যাত্রা… আমরা আপনার দীর্ঘ, দীর্ঘ জীবন কামনা করি, কিন্তু রামের মতো, কৃষ্ণের মতো, গান্ধীর মতো, আপনি অমর।   কিছুই আপনার উত্তরাধিকারকে মুছে ফেলতে পারে না তাই আমি আপনাকে অবতার বলি… আপনাকে আমাদের নেতা হিসাবে পেয়ে ধন্য।”

Happy Birthday Pm Modi, Shah Rukh Khan Akshay Kumar Kangana Ranaut wish PM Modi

এছাড়াও সানি দেওল, রিতেশ দেশমুখ, শঙ্কর মহাদেবন, অভিষেক বচ্চন এবং অন্যান্য  আরও অনেক সেলিব্রিটিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির জন্মদিন উপলক্ষে তাদের আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

 প্রধানমন্ত্রী মোদিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা

Follow Us:
Download App:
  • android
  • ios