টিকটক বিভ্রাটেই এক সময় শামিকে জড়িয়েছিলেন হাসিন। হসিনের সঙ্গে শামির সম্পর্কের জল্পনা প্রকাশ্যে আসার পর থেকেই মানুষের মধ্যে উত্তেজনার পারদ উঠে তুঙ্গে। একাধিক সমস্যার কথা একে একে প্রকাশ্যে আসতে থাকে। বধূ নির্যাতনের কেসও করেছিলেন হাসিন শামির বিরুদ্ধে। বদ মেজাজি, খারাপ আচরণ সহ আরও অনেক কিছুই তুলে ধরে ছিলেন শামির স্ত্রী হাসিন। 

বর্তমানে সেই গল্প অতীত। কিন্তু কোথাও গিয়ে টিকটকের রীতি বজয়া রাখল হাসিন। পিঙ্ক বল টেস্ট খেলতে শহরে পা রাখলেন শামি। মুহুর্তে আবারও টিকটকের আশ্রয় নিলেন হাসিন। রোম্যান্টিক মুডে শেয়ার করলেন ভিডিও। এর আগে খোলামেলা পোশাকে টিকটক শেয়ার করার ফলে তোপের শিকার হতে হয়েছিল শামিকে। এবার গল্প খানিকটা আলাদা। খুশ মেজাজেই ভিডিও শেয়ার করলেন হাসিন।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Thank you betu 4 beautiful video 💋💋

A post shared by hasin jahan (@hasinjahanofficial) on Nov 21, 2019 at 8:37am PST

 

শামির সঙ্গে যখন সম্পর্ক নিয়ে একাধিক প্রশ্ন উঠছে, তখনই সাহসী পদক্ষেপ নিয়ে প্রকাশ্যে জানিয়ে ছিলেন হাসিন তিনি নিজেকে যোগ্য প্রমাণ করে ছাড়বেন। যে থাকার থাকবে, যে যাওয়ার সে যাবেই। এমনই এক সম্পর্কে জড়িয়ে থাকা দুটি নামই হল শামি ও হাসিন। বর্তমানে আক্ষেপ কিংবা গ্লানি নয়, তবুও রীতি মেনেই টিকটকে হাজজির হাসিন। আর মুহুর্তে তা ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।