ম্যায়নে পেয়ার কিয়া ছবিতে অভিনয় করে মানুষের মন জিতেছিলেন ভাগ্যশ্রী।  আজও তাঁকে ভোলেনি দর্শক। কিন্তু এবার সেই ভাগ্যশ্রীর স্বামী হিমালয় দশানিকেই জুয়া খেলার অভিযোগে গ্রেফতার করা হল। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, অম্বোলি থানার পুলিশ জুয়াচক্র চালানোর অভিযোগে হিমালয় দশানিকে গ্রেফতার করেছে। এই জুয়াচক্রের সঙ্গে জড়িত মোট ১৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Mard Ko Dard Nahi Hota Catch it tommorrow in theatres near you. #film #mkdnh @abhimanyud

A post shared by Bhagyashree (@bhagyashree.online) on Mar 20, 2019 at 6:29am PDT

 

প্রতিবেদনটি থেকে জানা গিয়েছে, জুম মাসে আন্ধেরিতে এক বহুতলে জুয়াচক্র ফাঁস করতে তল্লাশি চালায় পুলিশ। সেখান থেকে ধৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করায়ই হিমালয় দশানির নাম জানতে পারে পুলিশ। পরে জানা যায়, তিনিই এই জুয়াচক্রের মূল পাণ্ডা।  ভাগ্যশ্রীর স্বামী পেশায় ব্যবসায়ী। কনস্ট্রাকশনের ব্যবসা রয়েছে তাঁর। তবে তিনিও বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেছিলেন। কিন্তু তার মধ্যে বেশিরভাগই বক্স অফিসে চলেনি। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Celebrating christmas with my own Santa. #christmas #xmas #letscelebratelife #lifeisgood #lifeisbeautiful

A post shared by Bhagyashree (@bhagyashree.online) on Dec 24, 2018 at 3:41am PST

 

প্রসঙ্গত, বলিউড আজও মনে রেখেছে ভাগ্যশ্রীকে। কিন্তু প্রেমিক হিমালয় দশানিকে বিয়ে করার পরেই তিনি অভিনয় দুনিয়া থেকে সরে যান। পরে জানান, স্বেচ্ছায় সরে গিয়েছিলেন। তিনি পরিবারকে ভালোবাসেন। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য তাই অভিনয় ছেড়েছিলেন। তবে তার জন্য কোনও আফসোস নেই। ভাগ্যশ্রীর ছেলে অভিমণ্যু দশানিও অভিনয়ের সঙ্গে যুক্ত। তিনি কিছু দিন আগেই মরদ কো দরদ নেহি হোতা ছবিতে অভিনয় করেন।