হিমেশ রেশামিয়া জানালেন তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। মঙ্গলবার বিভিন্ন সংবাদমাধ্যমে প্রকাশ হয় যে, গাড়ি দুর্ঘটনায় আহত হলেন গায়ক তথা সঙ্গীত পরিচালক হিমেশ রেশামিয়া। মঙ্গলবার সকালে মুম্বই পুনে এক্সপ্রেসওয়েতে এই এই দু্র্ঘটনা। হিমেশের গাড়ির চালক রাম রাজন এই দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। 

কিন্তু হিমেশ রেশামিয়া নিজেই এক সংবাদমাধ্যমের কাছে জানিয়ে দিলেন। তিনি সম্পূর্ণ ভাবে সুস্থ আছেন। যে সময়ে দুর্ঘটনাটি ঘটে, তখন হিমেশ সেই গাড়িতে ছিলেন না। হিমেশ জানিয়েছেন, আমি তখন গাড়িতে ছিলাম না। আর গাড়ির চালকও ভালো আছেন। ওর পায়ে একটু চোট লেগেছে। তিনি এখন হাসপাতালে আছেন। শৌচালয়ে যাওয়ার জন্য তিনি যখন গাড়ি থেকে বেরোন, তখন অন্য একটি গাডি় এসে ধাক্কা মারে। গাড়িটাতেও পিছন থেকে ওই গাড়িটি ধাক্কা মারায় বেশ কিছুটা অংশ তুবড়ে যায়। এই চালক আসলে আমার বাবার গাড়ির চালক। আমি একদম সুস্থ আছি। আমার অ্যাকসিডেন্ট হয়েছে এই খবর সম্পূর্ণ ভুল। 

প্রতিবেদন থেকেই জানা গিয়েছে ওই গাড়ির চালক বিহারের বাসিন্দা। প্রসঙ্গত জানা গিয়েছে, খুব শীঘ্রই নতুন ছবি ম্যায় জাঁহা রহু ছবির মাধ্যমে অভিনয়ে ফিরছেন হিমেশে রেশামিয়া। এছাড়াও ভারতীয় সেনা জওয়ান বিষ্ণু শ্রেষ্ঠার জীবন নিয়ে একটি বায়োপিক তৈরির কথাও ভাবছেন তিনি। ২০১০ সালে ২ সেপ্টেম্বর ময়ুরা এক্সপ্রেসে ৪০ জন হাইজ্যাকারের সঙ্গে একা হাতে লড়েছিলেন হিমেশ। এর জন্য সেনা মেডেল ও উত্তম জীবন রক্ষা পদক মেডেল জিতেছিলেন তিনি। 

হিমেশ অভিনয় করলেও, তিনি সঙ্গীত পরিচালনার জন্য জনপ্রিয় হয়েছিলেন। ২০০৭-২০০৮ সালে তাঁর পরিচালনায় পরপর বেশ কিছু গান হিট করে।