দীপাবলির মুক্তিতে আবারও বাজিমাত করলেন অক্ষয় কুমার। না, কেবল অক্ষয় কুমার নন, হাউসফুল যখন ছবির নাম তখন তা ঘিরে দর্শকদের খানিক কৌতুহল যে তুঙ্গে থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। হাউসফুল ছবির চতুর্থ সিক্যুয়েন্সেও তার ব্যাতিক্রম রইল না। ছবি মুক্তির পর থেকেই বিপুল সাড়া মিলে ছিল দর্শকদের পক্ষ থেকে। প্রথম দিনেই ত্রিশ কোটির ব্যবসা করেছিল এই ছবি। 

সারা দেশ জুড়েই এই ছবি হাউসফুল ছিল প্রথম থেকেই। বিশেষ করে ব্যবসা করে উত্তরপ্রদেশ, বিহার, রাজস্থান এবং গুজরাতে। সেই ছবিই এবার ২০ দিনের মাথায় ছক্কা হাঁকালো বক্স অফিসে। চলতি বছর একের পর এক হিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অক্ষয় কুমার। কেশরী, মিশন মঙ্গল এবং হাউসফুল ৪। তবে এই ছবি বিশেষত্বই হল এর কৌতুক চিত্রনাট্য। অনবদ্য অভিনয় করেন রীতেশ দেশমুখ, ববি দেওল, কৃতী স্যানন, কৃতী খরবন্দা, পূজা হেগড়ে এবং চাঙ্কি পান্ডে।

 

 

গল্পে যেমন ছিল টানটান উত্তেজনা, তেমনই ছিল অভিনয়। দীপাবলির মুরশুমে একাই ছক্কা হাঁকিয়েছে এই ছবি। সামনে ছিল ওয়ার ছবির ঝড়। তাকে উপেক্ষা করেই সেরার তালিকায় নাম তুলল হাউসফুল ৪। মঙ্গলবার পর্যন্ত এই ছবি ব্যবসা করেন ২০০.৫৮ কোটি টাকা। ২৫ অক্টোবর মুক্তি পেয়েছিল এই ছবি।