Asianet News BanglaAsianet News Bangla

কিভাবে মারা গেলেন সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমিলা

বিখ্যাত ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেলাকে মৃত অবস্থায় তার বাসভবন থেকে উদ্ধার করা হয়েছে। তিনি কাজল আগরওয়াল, কীরথি সুরেশ এবং শ্রিয়া শরণের মতো অভিনেতাদের জন্য পোশাক ডিজাইন করেছেন।

How did celebrity fashion designer Prathysha Garimella died anbsd
Author
Kolkata, First Published Jun 12, 2022, 10:22 AM IST

শনিবার সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনার প্রত্যুষা গারিমেলাকে হায়দ্রাবাদে তার বানজারা হিলস অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। হায়দ্রাবাদ পুলিশ প্রত্যুষার অ্যাপার্টমেন্টের বাথরুমে তার মৃতদেহ খুঁজে পায়। এরপর বানজারা হিলস পুলিশ সন্দেহজনক মৃত্যুর মামলা দায়ের করেছে।প্রত্যুষা গারিমেলার ঘরে কার্বন মনোক্সাইডের বোতল পাওয়া গেছে। পুলিশ সন্দেহ করছে যে ফ্যাশন ডিজাইনার সম্ভবত প্রশ্বাসের সঙ্গে কার্বন মনোঅক্সাইড গ্রহণ করে ফেলেছিলেন। তবে ময়নাতদন্তের পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। প্রত্যুষা গারিমেলার মৃত্যুর খবর বন্ধু ও পরিবারকেও জানিয়েছে পুলিশ।

 

মৃত্যুর সঠিক কারণ নির্ণয় করার জন্য তদন্ত চলছে। প্রত্যুষা গারিমেলা মানসিক বিষণ্ণতায় ভুগছিলেন বলে জানা গেছে। সেলিব্রিটি ফ্যাশন ডিজাইনারের মরদেহ নিয়ে যাওয়া হয়েছে সরকারি চিকিৎসা কেন্দ্রে। এরপর হায়দ্রাবাদের ওসমানিয়া হাসপাতালে ময়নাতদন্ত করা হবে।রিপোর্ট অনুসারে, পুলিশ সন্দেহ করছে যে প্রত্যুষা গারিমেলা শ্বাসের সঙ্গে কার্বন মনোক্সাইড  নিয়ে  থাকতে পারে, যা টলিউড ফ্যাশন ডিজাইনারের মৃত্যুর কারণ হতে পারে।প্রত্যুষা  বিনোদন শিল্পে, বিশেষ করে টলিউডে একজন বিখ্যাত সেলিব্রিটি ডিজাইনার ছিলেন। ২০১৩ সাল থেকে তিনি 'প্রত্যুষা গারিমেলা' নামে নিজের লেবেল শুরু করেছিলেন। তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তার পড়াশুনা শেষ করেছিলেন, তারপরে তিনি ফ্যাশন ইন্ড্রাস্টিতে তার কর্মজীবন শুরু করতে ভারতে ফিরে আসেন। কিন্তু ফ্যাশন ডিসাইনকে পেশা করবার কথা কখনোই ভাবেননি প্রত্যুষা। ফ্যাশন ডিসাইন নিয়ে পড়াশুনাও করেননি তিনি। একটি সাক্ষাৎকারে তাকে বলতে শোনা গিয়েছিলো, 'সবসময় ফ্যাশনের দিকে ঝোঁক ছিল আমার।কিন্তু এটা থেকে ক্যারিয়ার গড়ার কথা ভাবিনি। এমনকি ডিজাইন নিয়ে পড়াশুনাও করিনি আমি। আমার বন্ধুরা আমাকে এই ডিজাইনের শখটিকে আরও বাড়ানোর জন্য  চাপ দেয়। তাই আমি একটি ছোট প্রদর্শনী করি  যেখানে আমার ডিজাইন করা জিনিস গুলো কয়েক ঘন্টার মধ্যে বিক্রি হয়ে যায় এবং এই থেকেই আমার ডিজাইনের পেশায় যাত্রা শুরু হয়। '

 


 টলিউড থেকে বলিউড, প্রত্যুষা অসংখ্য সেলিব্রিটির জন্য পোশাক ডিজাইন করেছিলেন। সম্প্রতি, তিনি দক্ষিণী অভিনেত্রী কীর্তি সুরেশের জন্য ডিজাইন করেছিলেন। এছাড়াও গারিমেলা, কাজল আগরওয়াল, শ্রিয়া সারা, হুমা কুরেশি, রাভিনা ট্যান্ডন, ভূমি পেডনেকার, পরিণীতি চোপড়া, মাধুরী দীক্ষিত, জুহি চাওলা, গওহর খান এবং নেহা ধুপিয়ার জন্যও পোশাক ডিজাইন করেছিলেন। ৩৫ বছর বয়সী ফ্যাশন ডিজাইনার, প্রত্যুষা গারিমেলা হায়দ্রাবাদের বানজারা হিলস ফিল্ম নগরের বাসিন্দা ছিলেন। শনিবার গারিমেলা নিরাপত্তা রক্ষীদের ডাকে সাড়া দেননি যার পরে পুলিশকে জানানো হয়েছিল। পুলিশ এসে গারিমেলার দরজা ভাঙতে বাধ্য হয়  এবং তাকে তার অ্যাপার্টমেন্টের বাথরুমের ভিতরে মৃত অবস্থায় উদ্ধার করে।

Follow Us:
Download App:
  • android
  • ios