Asianet News BanglaAsianet News Bangla

শ্যুটিং সেটে কাছের বন্ধু নুসরতের সঙ্গে খেলা করতে দেখা গেলো অভিনেতা অঙ্কুশকে নিজেই পোস্ট করেছেন সেই ভিডিও

ইনস্টাগ্রামে অঙ্কুশের নতুন পোস্ট করা ভিডিওতে বাংলাদেশী অভিনেত্রী নুসরত ফারিয়ার সঙ্গে খেলতে দেখা গিয়েছে অভিনেতাকে

Watch the video of Ankush playing with Nusrat on the shooting set anbsd
Author
Kolkata, First Published Jul 15, 2022, 7:23 PM IST

দেখুন কাজের ফাঁকে কেমন ভাবে খেলায় মাতলেন অঙ্কুশ এবং নুসরত। কথায় বলে ইন্ডাস্ট্রিতে নাকি কোন বন্ধু হয় না। এই কথা বারে বারে ভুল প্রমাণিত করেছে অঙ্কুশ। বিক্রম অঙ্কুশ ঐন্দ্রিলার কেমিস্ট্রি এর কথা তো সকলেরই জানা পাশাপাশি সোশ্যাল মিডিয়া চোখ রাখলেই দেখা যায় পূজা ব্যানার্জির সঙ্গে  অঙ্কুশ ঐন্দ্রিলার নানান মজার মজার মুহূর্ত। ইন্ডাস্ট্রিতে অঙ্কুশের আরো একজন কাছের বান্ধবী হলেন ভারত এবং বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া বিবাহ অভিযান থেকে শুরু করে আরও বেশ কিছু ছবিতে তাদের একসঙ্গে দেখা গিয়েছে। তবে এবার পর্দায় নয় বাস্তবেই তাদের বন্ধুত্বের এক মিষ্টি মুহূর্তের ভিডিও শেয়ার করলেন অভিনেতা নিজেই চলুন দেখে নেওয়া যাক সেই ভিডিও।

ভিডিওতে দেখা যাচ্ছে দুজন গভীর মনোযোগে কিছু একটা খেলছেন। ব্যাকগ্রাউন্ড এবং মেকআপ দেখে বোঝা যাচ্ছে কোনো ছবির শুটিং সেটে রয়েছেন তারা। খুব সম্ভবত ভিডিওটি অঙ্কুশ নুসরতের সাম্প্রতিক ছবি ভয়- এর সেটের। ভিডিওতে শুধু অঙ্কুশ নুসরতই নন, রয়েছেন একজন বয়েস জ্যেষ্ঠ অভিনেতা এবং একজন শিশু অভিনেত্রী। শিশু অভিনেত্রী অঙ্কুশ নুসরতের সঙ্গে খেলায় যোগ দিয়েছেন। দেখে মনে হচ্ছে লুডো খেলছেন তারা। কিন্তু ভালোভাবে দেখলে বোঝা যাবে লুডো নয়, অন্যকিছু খেলছেন তারা। অঙ্কুশ খেলাটির নাম দিয়েছেন ' দুই বাংলার খেলা '। ১৫ জুলাই শুক্রবার অঙ্কুশ নুসরত অভিনীত রাজা চন্দ পরিচালিত ভয় মুক্তি পাচ্ছে সিনেমা হলে। ছবির শ্যুটিং ২০১৯ এ শুরু হলেও করোনার জন্য ছবির শ্যুটিং পিছিয়ে দিতে হয়েছিল নির্মাতাদের। এই সিনেমায় অঙ্কুশকে দেখা যাবে সাঁতারের প্রশিক্ষক হিসাবে। তার ছোট বোন অটিস্টিক। মা ক্যানসারে আক্রান্ত। ছবির নায়ক বোন যে স্কুলে পড়ে, সেই স্কুলের শিক্ষিকার ভূমিকায় অভিনয় করছেন নুসরত ফারিয়া। ছবির চিত্রনাট্য অনুযায়ী, মা-বোনকে  নিয়ে যখন অঙ্কুশ বিপর্যস্ত, তখনই তাঁদের সম্পত্তি আত্মসাৎ করতে আসে চিকিৎসক কাকা । তারপরে কোন দিকে মোড় নিল গল্প? কীসের ভয়ে ভীত নায়ক? প্রশ্নের উত্তর পেতে হলে গিয়ে দেখতে হবে ভয়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুনঃ 

বাংলাদেশী নায়িকার সাথে এটা কি খেলছে অঙ্কুশ ? দেখুন ভিডিও

বেরিয়ে রয়েছে অন্তর্বাসের স্ট্রিপস, প্যান্ট ছাড়াই টি-শার্ট পরে সাহসী পোজ অঙ্কুশের প্রেমিকা ঐন্দ্রিলার

Ankush-Oindrila : বিয়ে না করেই ছেলের মা হলেন ঐন্দ্রিলা, খুশিতে ডগমগ বাবা অঙ্কুশ

সম্প্রতি অঙ্কুশের এক ভক্ত তাকে প্রশ্ন করেছিলো কোন দক্ষিণী ছবিতে অভিনয় করতে চাও? উত্তরে অঙ্কুশ বলেছিলেন, ' আমায় নেবে না গো। আমাকে ওরা নেবে না। আর যদি বাংলায় বলো তো প্রচুর রিমেক তো করেছি। আর কত করব।'
অঙ্কুশের এমন সহজ সাবলীল আচরণই তাকে মানুষের এত কাছাকাছি নিয়ে আসে। ছবির শ্যুটের জন্য প্রায় দু'মাস লন্ডনে কাটিয়ে গত মাসে শহরে ফিরেছেন অঙ্কুশ। এসকে মুভিজের প্রযোজনায় সেখানে তিনটি ছবির শ্যুট সেরেছেন তিনি। ওগো বিদেশিনী, স্যান্টা, চন্দ্রবিন্দু- এগুলির মধ্যে শেষ দু'টিতে প্রেমিকা ঐন্দ্রিলা সেনের সঙ্গে দেখা যাবে তাঁকে।

Follow Us:
Download App:
  • android
  • ios