Asianet News BanglaAsianet News Bangla

Tolly News-হাতে বন্দুক নিয়ে দাঁড়িয়ে ডিসি হেডকোয়ার্টার, কী চলছে দ্বিতীয় হুগলি সেতুতে

একদম অন্য মেজাজে দেখা গেল হাওড়া সিটি পুলিশকে।  দেখা গেল হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টারকে, চোখে চশমা হাতে পিস্তল পুলিশ ড্রেসে কার্যত অভিনয় করতে। 

Howrah City Police are busy shooting a movie on the Second Hooghly Bridge bpsb
Author
Kolkata, First Published Nov 1, 2021, 7:41 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হাতে বন্দুক (Gun) নিয়ে দ্বিতীয় হুগলি সেতুর (Second Hooghly bridge) উপরে সিনেমার শুটিংয়ে ব্যস্ত পুলিশ। একদম অন্য মেজাজে দেখা গেল হাওড়া সিটি পুলিশকে(Howrah City Police)। শুনতে অদ্ভুত লাগছে তো। কিন্তু এটাই সত্যি। এমনই ছবি দেখা গেল সোমবার, দ্বিতীয় হুগলি সেতুর ওপরে। দেখা গেল হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টারকে, চোখে চশমা হাতে পিস্তল পুলিশ ড্রেসে কার্যত অভিনয় করতে। 

এদিন আমাদের ক্যামেরায় ধরা পড়ল হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টার দ্যুতিমান ভট্টাচার্যের অন্য মেজাজ। তাঁকে হুগলি সেতুর উপর অভিনয় করতে দেখা গেল। হাতে বন্দুক নিয়ে রীতিমত পোজ দিলেন হাওড়া ডিসি হেডকোয়ার্টার। এটা রিয়েল লাইফের অ্যাকশন নয়। গোটাটাই সিনেমা,

 বাংলা সিনেমার টলিউডের সুপারস্টার জিৎ অভিনীত ছবির গান নিয়ে ইতিমধ্যেই বাজার সরগরম। সম্পূর্ণ অন্য লুকে ছবিতে ধরা দিচ্ছেন জিৎ। এই ছবিতে একটি ছোট্ট ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টারকে। 

 

৩১শে অক্টোবর অর্থাৎ রবিবার বিদ্যাসাগর সেতুর উপরে টলিউডের মেগা সিনেমার শুটিং হয়েছে। আর এই শুটিংয়ে ছিলেন ডিসি । পরেই তার পাশে দেখা যায় ছবির দুই তারকা বিশ্বনাথ ও তনুশ্রীকে। লাইট-ক্যামেরা-অ্যাকশন বলার সঙ্গে সঙ্গে পিস্তল উচিয়ে পোজ দেন পুলিশ কর্তা। ক্যামেরার সামনে অভিনয় করতে দেখা যায় তাঁকে। নিজের ফেসবুক প্রোফাইলে এই ছবি পোস্ট করেছেন তিনি। খুব শিগগিরই বড়পর্দায় ছবি আসবে। 

হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টার জানান কলেজের পড়াকালীন নিয়মিত অভিনয় করতেন তিনি। কিন্তু পরবর্তী সময়ে কাজের চাপে তার করা সম্ভব হয়নি। তবে অভিনয় করতে তার ভালোই লাগে। এর আগেও দুটি সিনেমায় তিনি অভিনয় করেছেন পুলিশের চরিত্রে। আগামী দিনে সুযোগ পেলে আবারও অভিনয় করবেন বলে জানিয়েছেন হাওড়া সিটি পুলিশের ডিসি হেডকোয়ার্টার দ্যুতিমান ভট্টাচার্য।

২০১০ সালে মনিরত্নমের দ্বারা নির্মিত হয়েছিল রাভণের প্রথম ছবি। তাতে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন। এবার বাংলা ছবি রাবন নিয়ে বলিউড ও টলিউডে হতে চলেছে জোর টক্কর। এই ছবির জন্য অধীর অপেক্ষা জিৎপ্রেমীদের। সংগ্রাম মানুষকে অনেক দূর নিয়ে যায়। এর প্রমান টলিউড জগতের বহু রয়েছে। এরই মধ্যে একজন হলেন জিতেন্দ্র মাদনানি। যাঁকে গোটা টলিউড জিৎ নামেই চেনে। 

জন্ম সূত্রে বাঙালি না হলেও, বহু বাঙালির মনে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন তিনি। কমেডি, রোম্যান্টিক কিংবা অ্যাকশন, সব ধরনের চরিত্রে অভিনয় করে, বার বারই দর্শকদের ভালোবাসা কুড়িয়েছেন। প্রকৃত অর্থে সুপারস্টার তকমাটা তাঁকেই মানায়। 

Follow Us:
Download App:
  • android
  • ios