খারাপ সময় পিছু ছাড়ছে না হৃতিক রোশনের। কঙ্গনা রানাউতের সঙ্গে দীর্ঘদিনের বচসার পরে এবার সমস্যা পরিবারেই। কিছুদিন আগেই হৃতিকের দিদি সুনয়না রোশন টুইট করে জানিয়েছিলেন, তিনি পরিবারে ভালো নেই। তাঁর উপরে অকথ্য় অত্যাচার চলে সেখান। এমনকী নরকবাসের সঙ্গেও তিনি রোশন পরিবারের তুলনা করেন তিনি। 

সুনয়না আরও জানান, তিনি রুহের আমিন নামে এক মুসলিম ছেলের সঙ্গে সম্পর্কে রয়েছেন। এই সম্পর্কই মেনে নিচ্ছেন না রাকেশ রোশন ও হৃতিক রোশন।এমনতী তাঁকে মারধরও করা হচ্ছে বলে জানান তিনি। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন হৃতিক রোশন। 

আরও পড়ুনঃ সুনয়নার প্রেমিক বিবাহিত! মুসলিম বলে নয়, এই নিয়েই তুমুল জটিলতা রোশন পরিবারে

হৃতিক এক সংবাদমাধ্যমের কাছে জানান, এটি পরিবারের ভিতরের বিষয়। খুবই ব্যক্তিগত ও  সংবেদনশীল বিষয়। দিদির এখন যা মানসিক অবস্থা, তাতে আমার ওর সম্পর্কে এখন কিছু বলা ঠিক হবে না। খুব দুর্ভাগ্যের বিষয় আমাদের মতো আরও কত পরিবার এই রকম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে, কারণ আমাদের দেশে এই ধরনের অসুস্থতার তেমন কোনও চিকিৎসা এখনও তৈরি হয়নি।

ধর্ম সম্পর্তে হৃতিক বলেন, আমার পরিবারে ধর্মকে সেভাবে গুরুত্ব দেওয়া হয়নি কখনওই। এই সব নিয়ে সেভাবে আলোচনাও হয়নি। আশা করি ধর্ম যে আমাদের পরিবারের কাছে বাধা হতে পারে না, সেটি এতদিনে সকলে জানেন। 

প্রসঙ্গত, এই মুহূর্তে হৃতিক তাঁর আসন্ন ছবি সুপার ৩০ নিয়ে ব্যস্ত। তার সঙ্গেই অভিনেতা পরিবারের এই সমস্যার সঙ্গে লড়াই করে চলেছেন।