ডন ছবির রিমেকে শাহরুখ খানকে পছন্দ করেছিলেন ভক্তরা। অমিতাভ বচ্চনের সঙ্গে চেহারার বিস্তর ফারাক থাকলেও শাহরুখ এই চরিত্রে সবাইকে মুগ্ধ করেছিলেন। কিন্তু এবার আর অমিতাভ বচ্চনের জায়গা নিতে পারলেন না শাহরুখ খান। এক সর্বভারতীয় সংবাদমাধ্য়মের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে সত্যে পে সত্তা ছবির রিমেকে অভিনয় করছেন হৃতিক রোশন। 

প্রথেমে শোনা যাচ্ছিল এই ছবিতে অভিনয় করবেন শাহরুখ। কিন্তু সম্প্রতি এক সূত্র থেকে জানা যাচ্ছে রোহিত শেট্টি ও ফারহা খান যৌথ ভাবে এই ছবি তৈরি করছেন। আর ছবিতে বিগবি অর্থাৎ প্রধান চরিত্রে অভিনয় করবেন হৃতিক রোশন। হৃতিকের বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোনকে। 

১৯৮২-র সত্যে পে সত্তা ছবিতে অমিতাভের বিপরীতে অভিনয় করেছিলেন হেমা মালিনী। তাই শুধু অভিনয়ে দক্ষতার জন্য ফারহা ও রোহিত দীপিকা নিচ্ছেন না বলে জানিয়েছেন। বরং হেমার সঙ্গে দীপিকার সাদৃশ্যের জন্যই তাঁকে এই ছবিতে ভেবেছেন তাঁরা। 

জানা গিয়েছে , দীপিকাকে এই চরিত্রে অভিনয় করার প্রস্তাব দেওয়ার সঙ্গে সঙ্গেই তিনি হ্যাঁ বলে দেন। এই ছবির আরও একটি চমক হল এই প্রথম হৃতিক ও দীপিকাকে জুটি বাঁধতে দেখা যাচ্ছে। 

প্রসঙ্গত, এই মুহূর্তে হৃতিক তাঁর আসন্ন ছবি সুপার ৩০ নিয়ে ব্যস্ত। ছবিটি এই সপ্তাহেই মুক্তি পাচ্ছে। অন্যদিরে দীপিকা মেঘনা গুলজার পরিচালিত ছপক ছবির শ্যুটিং শেষ করেছেন। রণবীর সিংহের বিপরীতে ৮৩-তে অভিনয়ের কাজ শুরু করেছেন দীপিকা পাডুকোন।